Main Menu

অধ্যক্ষ আল্লামা জালাল উদ্দিন আল কাদেরী সাহেবের মৃর্ত্যুতে শোক প্রকাশ

+100%-

pic-27-11-16জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদের খতিব, ষোল শহর জামেয়া আহমদিয়া সুন্নীয়া আলীয়া মাদ্রাসার প্রাক্তন অধ্যক্ষ , ইসলামিক ফাঊন্ডেশনের র্বোড অব গর্ভনর, বাংলাদেশ খতিব কাউন্সিলের সভাপতি, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও আহলে সুন্নাত ওয়াল জামা’আতের অতন্দ্র প্রহরী প্রখ্যাত আলেমে দ্বীন, ওস্তাদুল ওলামা শাইখুল হাদিস হযরাতুল আল্লামা আলহাজ্ব অধ্যক্ষ জালাল উদ্দিন আল কাদেরী সাহেব(৬৪)সাহেব গত শনিবার দিবাগত ১০.১৫ মিনিটে রাজধানীর বারডেম হাসপাতালে ইন্তেকাল করেন।ইন্নালিল্লাহী —–রাজিউন।

মৃর্ত্যুকালে তিনি স্ত্রী, ২পুত্র ও ৫কন্যাসহ হাজার হাজার ছাত্র,অসংখ্য ভক্ত, আত্বীয় স্বজন ও গুনগ্রাহী রেখে যান।তার মৃর্ত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন- ব্রাহ্মনবাড়ীয়া জেলা ইসলামী ফ্রন্টের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক নাজিম উদ্দিন ও জেলা সাধারন সম্পাদক আলহাজ এডঃ মোঃইসলাম উদ্দিন দুলাল।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন- অধ্যক্ষ জালাল উদ্দিন আল কাদেরী উচ্চমানের একজন আলেম,লেখক, গভেষক ও ধমীর্য় সাধক ছিলেন।তিনি ইলম,আমল,আকীদা ও তরীকতের খেদমতের জন্য অবিস্বরনীয় হয়ে থাকবেন।বিবৃতিতে নেতৃবৃন্দ-মরহুমের বিদেহী আত্বার মাগফিরাত কামনা করে ,শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। প্রেস রিলিজ






Shares