Main Menu

গাড়ি আপনার নিরাপত্তা আমাদের

+100%-

গাড়ি আপনার নিরাপত্তা আমাদের

 

এই শহরে বিভিন্ন কৌশলে প্রতিনিয়ত চুরি হচ্ছে গাড়ি। আপনার অতি প্রয়োজনীয় এবং শখের গাড়ির নিরাপত্তার বিষয়টি আপনাকে তাই মাঝে মধ্যেই ভাবিয়ে তোলে। বিশেষ করে ড্রাইভার যদি না হয় পূর্ব পরিচিত তাহলে তার কাছে গাড়ি রেখে স্বস্তি পাওয়া যায় না। ড্রাইভার না থাকলে তো অবস্থা হয় আরও নাজুক। মার্কেটে কেনাকাটা, হাসপাতালে রোগী দেখতে যাওয়া, বাচ্চার স্কুল- কোথাও গিয়ে দু’দণ্ড শান্তি পাওয়া যায় না। আপনাদের একটু স্বস্তি দিতেই এসেছে ‘ভেহিকল ট্র্যাকিং’ সেবা।

এটি জিপিএস মোবাইল ফোন ভিত্তিক একটি সার্ভিস যা ওয়েব বা এসএমএস-এর মাধ্যমে যানবাহনের মালিককে অথবা অনুমোদিত ব্যক্তিকে যেকোন সময় বাহনটির অবস্থান জানিয়ে দেয়। পাশাপাশি তিনি গাড়ি চলাকালীন এর গতিসীমা, অননুমোদিত যাত্রাপথ ইত্যাদি নির্ধারণ করতে পারেন।

এছাড়াও সাবস্ক্রিপশনের মাধ্যমে গাড়ির নিরাপত্তা বিষয়ক বিভিন্ন সার্ভিসও উপভোগ করা যায়, যেমন গাড়ি প্রয়োজনে বন্ধ করে দেওয়া, প্যানিক অ্যালার্ম ইত্যাদি।

এই সার্ভিসের অন্যান্য সুবিধার মধ্যে আছে: স্পিড ভায়োলেশন অ্যালার্ট/রিপোর্ট (গাড়ির গতিসীমা নির্ধারণ, পরিবর্তন করে লক্ষ্য রাখা যায় এবং তা অমান্য করা হলে মালিককে সাথে সাথে জানিয়ে দেয়া হয়), এরিয়া অ্যালার্ম (গাড়ির চলাচলের জন্য এলাকা নির্ধারণ করে দেয়া যায়; তা অমান্য করা হলে মালিককে জানানো হয়), নো গো এরিয়া (গাড়ির চলাচলের জন্য কিছু এলাকা নিষিদ্ধ করা যায়;নিয়ম ভাঙা হলে মালিককে জানিয়ে দেয়া হয়)।

গাড়ির মালিক প্রয়োজনে জেনে নিতে পারেন যে গাড়ির ইগনিশন অন করা আছে নাকি অফ, গাড়িটি চলছে নাকি কোথাও দাঁড়িয়ে আছে। তাই গাড়ি যখন যেখানে যে অবস্থাতেই থাকুক না কেন, আপনি তা জেনে যাবেন এবং প্রয়োজনে নিয়ন্ত্রণ করতে পারবেন ফোনের মাধ্যমেই।

কিভাবে পাবেন এই সুবিধা :

ভেহিকল ট্রাকিং সুবিধা পেতে হলে গাড়িতে বিশেষ ধরনের জিপিএস সমর্থক ডিভাইস ইনস্টল করতে হয়। এটি জিপিআরএস এর মাধ্যমে ওয়েব ও সংশিষ্ট সার্ভারে বিস্তারিত তথ্য প্রদান করে থাকে। ব্যবহারকারীরা ওয়েবসাইট, মোবাইল এসএমএস এবং নির্দিষ্ট কলসেন্টারের মাধ্যমে গাড়ির অবস্থান জানতে পারবেন। ওয়েবসাইটে গাড়ির মালিককে তাঁর ইউজারনেম এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে। এর পরই তাঁর গাড়ির সম্পর্কে সব তথ্য জানা যাবে। মোটরগাড়ি, বাস, ট্রাক, মিনিবাস ও সিএনজিচালিত অটোরিকশাসহ সব ধরনের যানবাহনেই এ প্রযুক্তি কাজ করবে।

যোগাযোগের ঠিকানা :

Fast Track
Security Service Provider
Moulavi Para, Brahmanbaria
Phone : 01616168038






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares