Main Menu

কসবায় ভুয়া যুগ্ম-সচিব গ্রেপ্তার, ১ মাসের কারাদণ্ড

+100%-

প্রতিনিধি::: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় হারুন আহাম্মদ (৩৫) নামে এক ভুয়া যুগ্ম-সচিবকে গ্রেপ্তার করেছে পুলিশ। হারুন আহাম্মদ মৌলভীবাজারের মাইজপাড়া গ্রামের হানিফ আহাম্মদের ছেলে।

আজ বৃহস্পতিবার সকালে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এর আগে বুধবার রাতে উপজেলা প্রশাসন পুলিশের সহযোগিতায় উপজেলার মইনপুর গ্রামে শ্বশুড় বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ওই দিন রাতেই তাকে ১ মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সোহেল আহমেদ।

পুলিশ ও প্রশাসন সূত্রে জানা যায়, হারুন আহাম্মদ গত ২ মাস ধরে নিজেকে আইন মন্ত্রণালয়, স্বরাষ্ট্র মন্ত্রালয়ের যুগ্ম-সচিব মেহেদী ইসলাম পরিচয় দিয়ে আসছিলেন। এ পরিচয় দিয়ে হারুন কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জালাল সাইফুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) সোহেল আহমেদকে তার শ্বশুড় বাড়ি মইনপুর ও আশপাশের এলাকায় জায়গা সম্পত্তির বিষয়ে তবদীর করছিলেন। তাছাড়াও বিভিন্ন উচ্ছেদ অভিযান পরিচালনা করতে বাধা সৃষ্টি করছিলেন।

যুগ্ম-সচিব পরিচয় দিয়ে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরে ফোন করার বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হলে তদন্তে তার ভুয়া পরিচয়ের বিষয়টি প্রকাশ পায়। তাকে গ্রেপ্তার করার জন্য চেষ্টা চালানো হয়। পরে খবর পেয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে এবং ভ্রাম্যমাণ আদালত তাকে ১ মাসের জন্য কারাদণ্ড দেয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares