Main Menu

ইউপি নির্বাচন:: কসবায় শেষ মুহুর্তে নির্বাচন জমে উঠেছে(ভিডিও)

+100%-

1Kf4Ewmকসবা উপজেলা প্রতিনিধি।॥ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ৫ম ধাপে ৮টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ মে। শেষ মূহুর্তে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছে প্রার্থী ও তাদের কর্মী সমর্থকরা। বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের কাছে ভোট চাওয়া ছাড়াও ব্যক্ত করছে নানা উন্নয়নের প্রতিশ্রুতি। এদিকে নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষতা নিয়ে রয়েছে প্রার্থীসহ ভোটারদের মাঝে রয়েছে নানা শংকা। তবে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সকল প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানান রিটানিং কর্মকর্তা।

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার ৮টি ইউনিয়নে ৫ম দফা ইউপি নির্বাচনে আগামী ২৮ মে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। প্রতীক বরাদ্দের পর থেকে এলাকায় বিরাজ করছে উৎসবের আমেজ। মাইকের লাউড স্পীকারে চলছে প্রচার-প্রচারণা। পোস্টারে ছেয়ে গেছে গোটা নির্র্বাচনী এলাকা। দুপুর থেকে শুরু করে মধ্য রাত পর্যন্ত নির্ঘুম প্রচার-প্রচারণা চালাচ্ছে প্রার্থীরা। এখন শেষ মূহুর্তে উঠান বৈঠক, পথ সভা আর হাট বাজারে ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়ী বাড়ী গিয়ে গনসংযোগে ব্যস্ত সময় পার করছে প্রার্থী ও তাদের কর্মী সমর্থকরা। ভোটারদের কাছে ভোট চাওয়া ছাড়াও ব্যক্ত করছে নানা প্রতিশ্রুতি। ভোটারদের আকৃষ্ট করতে নানা উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছে তারা।

এদিকে ভোটাররা বলছেন, সৎ, যোগ্য ও এলাকার উন্নয়ন করবে এমন প্রার্থীকেই এবারের নির্বাচনে বেছে নেবেন তারা। সেজন্য সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জোর দাবি তাদের।জেলা নির্বাচন অফিস সুত্র জানায়, এই উপজেলার মোট ৯টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী ২৮ মে এই দুই উপজেলায় ৮২টি ভোট কেন্দ্রের ৪শত ৭২টি বুথে ১লক্ষ ৬০ হাজার ৯শত ১৭ জন ভোটর ভোট প্রদান করবে। এদিকে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সবধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান নির্বাচনের রিটানিং কর্মকর্তা। এই দিকে ৯টি ইউপি খাড়ের ইউপি উচ্চ আদালতে আদেশে নির্বাচন হচ্ছে না বিধায় ২৮মে কসবার ৮টি ইউপিতে নির্বাচন হচ্ছে।






Shares