Main Menu

কসবায় জাতীয় কৃমিনাশক সপ্তাহ পালিত

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা উপজেলা প্রতিনিধি : জাতীয় কৃমিনাশক সপ্তাহ ২০১৭ ইং প্রথম সপ্তাহে প্রাথমিক শিক্ষা ও ইবতেদিয়া মাদরাসার ছাত্র ছাত্রীদেরকে ৪ নভেম্বর থেকে ৯ নভেম্বর পর্যন্ত কৃমিনাশক ট্যাবলেট খাওয়ানো হচ্ছে।

এই ধারাবাহিকতায় গত ৫ নভেম্বর ইমাম প্রি ক্যাডেট স্কুলে অধ্যক্ষ জয়নাল আবেদীনের সভাপতিত্বে ছাত্র/ ছাত্রীদের মাঝে কৃমিনাশক ট্যাবলেট খাওয়ানোর শুভু উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি ও উদ্বোধক ছিলেন কসবা পৌর মেয়র মো: এমরান উদ্দিন জুয়েল। এই সময় উপস্থিত ছিলেন,কসবা পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর হেলাল সরকার,সহযোগি উপজেলা স্যানিটারী পরির্দশক মো: ইব্রাহিম খলিল,কসবা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রতন সরকার,উক্ত ওয়ার্ডের স্বাস্থ্য সহকারী মো: হাবিবুল বাশার ও শাহিন মিয়া,সাংবাাদিক,ইমাম,ব্যবসায়ী প্রমুখ।
প্রধান অতিথি বলেন,জাতীয় কৃমিনাশ সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিশুদের মাঝে সঠিক সময়ে বিতরণ করায় বর্তমান সরকারের স্বাস্থ্য সেবার মানউন্নয়নে বলিষ্ঠ ভ’মিকা রাখছেন। অপর দিকে গত ৫নভেম্বর সকাল ১০টায় কসবা পশ্চিম ইউপির মীরতলায় সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ফারুক আহাম্মদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান ছায়েদুর রহমান মানিক। এই সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য আব্দুল মন্নাফ,বাবুল মেম্বার,মহিলা সদস্যা আমেনা বেগম, পশ্চিম ইউপি ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল ইসলাম,উক্ত ওয়ার্ডের স্বাস্থ্য সহকারি এমকে আশরাফ বকুল ও আকলিমা আক্তার প্রমুখ। প্রধান অতিথি বলেন শিক্ষা প্রতিষ্ঠানে বিনামূল্যে শিশুদেরকে কৃমিনাশক ট্যাবলেট খাওয়ানো বর্তমান সরকারের যুগান্তর প্রদক্ষেপ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares