Main Menu

বীর মুক্তিযোদ্ধা বোরহান উদ্দিন আহমেদ এর জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

+100%-

বিজয়নগর উপজেলা বাস্তবায়ন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক, সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট সমবায় নেতা ও বীর মুক্তিযোদ্ধা বোরহান উদ্দিন আহমেদ এর নামাজের জানাজা ও দাফন গতকাল সম্পন্ন হয়েছে। গতকাল বাদ জোহর জেলা ঈদগাহ ময়দানে মরহুমের ২য় নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। মরহুমের নামাজের জানাজায় ইমামতি করেন মরহুমের নাতী বাকারা উদ্দিন আহমেদ রাব্বি। জানাজার পূর্বে মরহুমের কর্মময় জীবনের উপর সংক্ষিপ্ত আলোচনা করেন পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন, সাবেক পৌর চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা আমানুল হক সেন্টু, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার হারুনুর রশীদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহিদ খান লাভলু, ব্রাহ্মণবাড়িয়া কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিঃ এর চেয়ারম্যান চৌধুরী মোঃ আফজাল হোসেন নিছার, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজউদ্দিন জামি, জেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি মোঃ জিল্লুর রহমান, জেলা যুবলীগের সভাপতি এড. মাহবুবুল আলম খোকন ও মরহুমের ভাগিনা সদর উপজেলার সাবেক চেয়ারম্যান হাজী সৈয়দ এমরানুর রেজা, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি সৈয়দ মিজানুর রেজা ও সৈয়দ মোস্তাফিজুর রহমান নোমান প্রমুখ। জানাজার পূর্বে মরহুমের পুত্র তানভীর ওসমান জনি মরহুম পিতার পক্ষ থেকে সকলের নিকট ভুলত্রুটির ক্ষমা প্রার্থনা ও দোয়া কামনা করেন।
পরে মরহুমের লাশ বিজয়নগরের চাউড়ায় নিয়ে যাওয়া হয়। বাদ আছর কবি সানাউল হক উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর ৩য় নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। মরহুমের নামাজের জানাজায় ইমামতি করেন  মরহুমের নাতী দৌলতবাড়ীর দরবার শরীফের গদ্দিনাশীন পীর সৈয়দ নাঈম উদ্দিন আহমেদ।
জানাজার পূর্বে সেখানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা বশিরুল হক ভূইয়া, সদর উপজেলা সাবেক চেয়ারম্যান  বশিরুল্লাহ জরু, বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আঃ রব,  বিষ্ণপুর ইউপি চেয়ারম্যান আল মামুন ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ তারা মিয়া ও মরহুমের ভাগিনা হাজী সৈয়দ এমরানুর রেজা। জানাজা শুরুর পূর্বে মরহুমের প্রতি রাষ্ট্রীয় সম্মান প্রদর্শন করে বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা বশিরুল হক ভূইয়ার নেতৃত্বে মরহুমের কফিনে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করে এবং গার্ড অব অনার প্রদান করা হয়।
পরে পারিবারিক কবরস্থানে তাঁকে চিরনিদ্রায় শায়িত করা হয়।
হাজী আক্তার হোসেন এর শোক
বিজয়নগর উপজেলা বাস্তবায়ন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক, সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট সমবায় নেতা ও বীর মুক্তিযোদ্ধা বোরহান উদ্দিন আহমেদ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিজয়নগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ইছাপুরা ইউনিয়নের চেয়ারম্যান হাজী আক্তার হোসেন। বিবৃতিতে তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।






Shares