Main Menu

শিক্ষককে মারধোরের অভিযোগে আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

+100%-
প্রধান শিক্ষককে মারধোরের অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার ২৩ দিন পর গত রবিবার রাতে উপজেলার চান্দুরা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আনোয়ার হোসেন উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কাশিনগর গ্রামের জাফর আলীর পুত্র। গতকাল সোমবার সকালে তাকে আদালতে প্রেরন করা হয়।
এলাকাবাসী ও পুলিশ জানায়, গত ১৪ ফেব্রুয়ারী আনোয়ার উপজেলার মেরাশানী পলিটেকনিক একাডেমীর সহকারী প্রধান শিক্ষক ফারুক আহমেদ এবং গণিতের শিক্ষক জয়নাল আবেদীনের কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন। এ ঘটনায় গত ১৬ ফেব্রুয়ারী বিকেলে স্কুলের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা আনোয়ারের বিরুদ্ধে বিজয়নগর থানায় লিখিত অভিযোগ দায়ের করে সিএনজি চালিত অটোরিকসাযোগে বাড়ি ফেরার পথে উপজেলার তুলাতলা মাদ্রাসার কাছে পৌছলে আনোয়ার ও তার সহযোগীরা প্রধান শিক্ষক গোলাম মোস্তফাকে অটোরিকসা থেকে নামিয়ে বেদম মারধোর করে।
এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামীর সাথে যোগাযোগ করলে তিনি আনোয়ার’কে গ্রেপ্তার করার কথা স্বীকার করে বলেন, আনোয়ার মাদকের একটি মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী। এছাড়াও তার বিরুদ্ধে বিজয়নগর ও সদর থানায় হত্যা, দাঙ্গা, চাঁদাবাজী, পুলিশের উপর হামলাসহ বিভিন্ন ধরনের ৭টি মামলা রয়েছে। তিনি বলেন, আনোয়ার বিজয়নগর উপজেলার একজন গডফাদার। গতকাল সোমবার তাকে আদালতে প্রেরন করা হয়েছে।






Shares