Main Menu

৯ কিলোমিটার পথ হেঁটে গণসংযোগ করেছেন বিএনপির প্রার্থী খালেদ হোসেন মাহবুব শ্যামল

+100%-

দীর্ঘ ৯ কিলোমিটার পথ হেঁটে গণসংযোগ করেছেন ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনে বিএনপির প্রার্থী খালেদ হোসেন মাহবুব শ্যামল। সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত জেলার বিজয়নগর উপজেলায় গণসংযোগ করেন তিনি। দলীয় নেতাকর্মীদের নিয়ে সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চান্দুরা এলাকা থেকে পায়ে হেঁটে গণসংযোগ শুরু করেন শ্যামল। পথে পথে তাকে ধানের শীষ হাতে নিয়ে নেতাকর্মীরা স্বাগত জানান।

দুপুর ১টার দিকে স্থানীয় চম্পকনগর মডেল স্কুল অ্যান্ড কলেজ মাঠে গিয়ে গণসংযোগ শেষ হয়। পরে সেখানে পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় ইঞ্জিনিয়ার শ্যামল বলেন, আজকের গণজোয়ারই প্রমাণ করে বিজয়নগরের মাঠি, ধানের ঘাঁটি। এ সময় তিনি সর্বস্তরের জনগণকে ধানের শীর্ষে ভোট দেওয়ার আহবান জানিয়ে বলেন, আমার গাড়ি গাড়ি বহরে ও বিএনপির নেতাকর্মীদের উপর হামলা চালিয়ে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনকে দমিয়ে রাখা যাবে না। খেলা শুরু হয়েছে, শান্তিপূর্ণভাবে এই খেলায় সহযোগিতায় করতে। মামলা- হামলা দিয়ে এই গণজোয়ার প্রতিরোধ করা যাবে না। আগামী ৩০ তারিখের নির্বাচনেই তা প্রমাণ করবে।
পথসভায় অন্যান্যের বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা,
সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব এবিএম মোমিনুল হক, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, দপ্তর সম্পাদক মোঃ জহিরুল হক জহির, যুব বিষয়ক সম্পাদক মনির হোসেন, জেলা যুবদল সভাপতি শামীম মোল্লা, সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ, জেলা ছাত্রদল সভাপতি শেখ হাফিজ উল্লাহ্ধসঢ়;, সাধারণ সম্পাদক ফুজায়েলসহ জেলা ও উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।প্রেস রিলিজ






Shares