Main Menu

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ আটক ০৩ জন

+100%-

bgbyabaপ্রেস বিজ্ঞপ্তি:: অদ্য ০৩ নভেম্বর ২০১৬ তারিখ ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, সরাইল এর অধীনস্থ গংগাসাগর সীমান্ত ফাঁড়ীর জুনিয়র কর্মকর্তা মোঃ মিকাইল হোসেন এর নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার ধরইন নামক স্থানে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে দুপুর ১টায় ১৪০ পিচ ইয়াবা ট্যাবলেট একটি মোটর সাইকেলসহ ০১ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আটককৃত ব্যক্তি নাম ও ঠিকানা- মোঃ মানিক মিয়া (৪০), পিতা- মৃত বাছের ভূইয়া, গ্রাম- আমোদাবাদ, ডাকঘর- আজমপুর, থানা- আখাউড়া, জেলা- ব্রাহ্মণবাড়িয়া। এছাড়া ঘটনায় মোঃ বাছির মিয়া(৫৬), পিতা- মোঃ ইদ্রিস মিয়া, গ্রাম- নোয়ামোড়া, ডাকঘর- কর্মমোট বাজার, থানা-আখাউড়া, জেলা- ব্রাহ্মণবাড়িয়া পলাতক রয়েছে। এ ব্যাপারে উভয়ের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক মানিক মিয়াকে আখাউড়া থানায় হস্তান্তর করেছে বিজিবি।

এছাড়াও একই সীমান্ত ফাঁড়ী কর্তৃক ঐ উপজেলার তুলাইশিমুল এলাকা হতে গত রাত দেড়টায় ২৫৮ বোতল ফেনসিডিল ও ২২ বোতল স্কফ জব্দ করা হয়েছে।

bgb311অপরদিকে সিংগারবিল সীমান্ত ফাঁড়ীর নায়েক মোঃ শহিদ আলম এর নেতৃত্বে একই উপজেলার কাশিনগর এলাকা হতে দুপুর দেড়টায় ০২ বোতল ফেনসিডিল ও ০২ বোতল স্কফসহ ০২ জনকে আটক করে বিজিবি। আটককৃতরা হলেন- মোঃ সোহেল (২৯), পিতা- মোঃ বাবুল মিয়া এবং মোঃ শাওন (২৫), পিতা- মৃত খলিলুর রহমান, উভয়ই ব্রাহ্মণবাড়িয়া সদরের বাসিন্দা। ধৃত আসামীদের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার, বিজয়নগর এর আক্তার উন নেছা শিউলী’র ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালতে উভয়কে ১৫ (পনের) দিনের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করে।






Shares