Main Menu

বিজয়নগরে কোরআন অবমাননাকারী সেই ব্যক্তি গ্রেফতার

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পবিত্র কোরআন শরীফ অবমাননা মামলায় লোকমান মিয়াকে (৩৫) নামে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার পত্তন ইউনিয়নের কেশবপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত লোকমান মিয়া কেশবপুর গ্রামে ইদন ভূইয়ার ছেলে।

পুলিশ জানায়, গত ২ আগস্ট লোকমান মিয়া পারিবারিক কলহের জের ধরে নিজ স্ত্রী ও মায়ের সঙ্গে ঝগড়া করার এক পর্যায়ে তার বসতঘরে রাখা পবিত্র কোরআন শরীফকে কুপিয়ে টুকরো করে ফেলে। এ ঘটনার সংবাদ তাৎক্ষণিকভাবে এলাকায় ছড়িয়ে পড়লে ধর্মপ্রাণ মুসল্লিদের মধ্যে তীব্র উত্তেজনা সৃষ্টি হয়।

পরে ঘটনার দিন রাতেই কেশবপুর গ্রামের বাসিন্দা সালাহ উদ্দিন মিয়া বাদী হয়ে পবিত্র কোরআন শরীফ অবমাননার দায়ে লোকমান মিয়াকে আসামি করে বিজয়নগর থানায় একটি মামলা দায়ের করেন। তবে মামলা দায়েরের পর থেকেই আসামি লোকমান মিয়া পলাতক ছিলেন। দীর্ঘ তিন সপ্তাহ মামলার তদন্ত শেষে গত ২৫ আগস্ট পুলিশ আদালতে অভিযোগপত্র দাখিল করে।

ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শাহরিয়ার আল মামুন জানান, সকালে গোপন সংবাদের ভিত্তিতে লোকমান মিয়ার নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।bbaria-arrest20151001093423






Shares