Main Menu

বিজয়নগরে ভয়াবহ আগুনে ৬ দোকান পুড়ে ছাই

+100%-

বিজয়নগরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ দোকান পুড়ে ছাই । এসময় একটি সিএনজি অটোরিকশা পুড়ে ছাই হয়ে গেছে। আজ বুধবার(১০ জানুয়ারী) দুপুর ১ টার দিকে উপজেলার মির্জাপুর মোড়ে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে অগ্নিকাণ্ডের ঘটনা বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে। আগুন লাগার পর স্থানীয়রা আগুন নেভাতে চেষ্টা করে। পরে অগ্নিকাণ্ডেরে খবর পেয়ে উপজেলা ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে পুলিশ ও স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনেন।

আগুনে ক্ষতিগ্রস্থ দোকানগুলোর মধ্যে রয়েছে সুন্দরবন কুরিয়ার সার্ভিস,সিয়াম অটো সার্ভিস, শ্যামল ভ্যারাইটি ষ্টোর, সোফল ষ্টোর,সজল ষ্টোর এবং মা পরিবহন নামের একটি সিএনজি অটোরিকশা।এতে প্রায় ৪০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এব্যাপারে বিজয়নগর ফায়ার সার্ভিসের লিডার মোশারফ হোসেন নিয়াজী জানান, আগুন লাগার খবর পেয়ে ফায়াস সার্ভিসের কর্মীরা দ্রুত সময়ে ঘটনারস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে আগুনের উৎপত্তি কিসে থেকে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সুন্দরবন কুরিয়ার সার্ভিস বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া আফরোজ জানান, মির্জাপুর মোড়ে আগুনের খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরির্দশন করেছি।ক্ষয়ক্ষতির পরিমান নির্ধারন করা হয়নি। ক্ষতিগ্রস্থ পরিবারের তালিকা প্রনয়ন করে ডিসি স্যারের সাথে যোগাযোগ করে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করার আশ্বাস দেন তিনি।






Shares