Main Menu

বিজয়নগরে কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজে নবীনবরণ

+100%-


মো: জিয়াদুল হক ঃ বিজয়নগরের ইসলামপুর আলহাজ্ব কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজের শিক্ষার্থীদের অনার্স সম্মান বিভাগের ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে কলেজের হল রুমে অধ্যক্ষ হাফেজ মোহাম্মদ শফিকুর রহমানের সভাপতিত্বে ও প্রভাষক আহমেদুর রহমান বিনকাশের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সিনিয়র সহ সভাপতি ও কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন ইসলামপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর রঞ্জন কুমার ঘোষ, জেলা আওয়ামীলীগ নেতা কাজী হারিছুর রহমান, উপাধ্যক্ষ মোহাম্মদ জহির উদ্দিন, প্রেসক্লাবের সভাপতি মৃনাল চৌধুরী লিটন, সাধারণ সম্পাদক ও ইত্তেফাক সংবাদদাতা মো:জিয়াদুল হক বাবু,সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব জিতু মিয়া, বিভাগীয় প্রধান রানা সাহা,প্রভাষক রাহেলা বেগম প্রমুখ।

অনুষ্টানে প্রধান অতিথির ভাষনে আলহাজ্ব কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম বলেন, বর্তমান প্রযুক্তির যুগ, এই যোগে বিজ্ঞানের কোন বিকল্প নেই। এখন হাতের মুঠোফোন থেকে সারা বিশ্বের খোজখবর নেওয়া যায়।প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গঠনে বর্তমান শিক্ষার্থীদের কোন বিকল্প নাই। আজকের শিক্ষার্থীরাই আগামীতে দেশ পরিচালনা করবে এবং স্মার্ট বাংলাদেশ গঠনে সহায়তা করবে। তাই সবাইকে মাদকমুক্ত থেকে লেখাপড়াতে মনোযোগী হতে হবে।






Shares