Main Menu

বিজয়নগরের উন্নয়নে সব কিছু করা হবে:: গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী মোকতাদির চৌধুরী

+100%-
বিজয়নগর  সংবাদদাতা :  বিজয়নগর আমার স্বপ্নের উপজেলা।এই উপজেলার মানুষ আমার ভালবাসার মানুষ। আপনারা অপশক্তির বিরুদ্ধে গিয়ে প্রধানমন্ত্রীর নৌকাকে বিজয়ী করতে অনেক কষ্ট করেছেন।জাতির জনক বন্গবন্ধু শেখ মুজিব যেমন অন্ত  দিয়ে বাংলাদশের মানুষের ঋন শোধ করে গেছেন আমরা এখনো তার ঋন শোধ করতে পারি নাই তেমনি ভাবে রক্ত দিয়ে হলেও আপনারা আমাকে এই পর্যায়ে আনতে  যা করেছেন  তার ঋন আমি কোন দিন শোধ করতে পারবনা। তিনি আরো বলেন বিজয়নগর একটি স্বপ্নের উপজেলা। মাননীয় প্রধানমন্ত্রী যেহেতু আমাকে সুযোগ করে দিয়েছেন সেই সুযোগের শতভাগ আমি ব্যবহার করব। আপনাদের কাছে আমি দোয়া চাই আল্লাহ আমাকে যে সুযোগ দিয়েছেন সেই দায়িত্বটা সততার সাথে করতে চাই এবং বিজয়নগরকে নিজের মত সাজাতে চাই । আগামী ৫ বছরের মধ্যে আমি বিজয়নগর হাসপাতালকে ৫০ সজ্জা থেকে ১শ সজ্জা করে ফেব।উপজেলায় একটি টিটিসি অর্থাৎ কারিগরি ট্রেনিং সেন্টার করা হবে।এটি হওয়ার পর ট্রেনিংয়ের জন্য উপজেলার মানুষকে আর কোন জায়গায় যেতে হবে না।এখানে একটি কারিগরি স্কুল ও কলেজ প্রতিষ্ঠা করা হবে। শুধু আপনাদের দোয়া এবং ভালবাসা থাকলে কোন কাজ অপূর্ন থাকবে না ।আমি মনের মত এই উপজেলা করে দিব ইনশাআল্লাহ।
বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র বন্ধে সোচ্চার থাকতে হবে বলে মন্তব্য করেছেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। তিনি বলেন, জিয়াউর রহমান ও এরশাদের শাসনামলে রেল প্রায় উঠিয়ে দেওয়া হয়েছিল। শেখ হাসিনা সরকার আসার পর সারাদেশে রেল সচল হয়েছে। আগে আমরা পড়তাম রেলপথ নেই কোন জেলায়। এটি আর এখন হবে না। সব জেলায় রেলপথ আছে। শুক্রবার বিকালে  উপজেলা পরিষদ  মাঠে  আয়োজিত গণসংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথির ভাষনে  গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী যোদ্ধা বীর মুক্তিযোদ্ধা  র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি এসব কথা বলেন।
অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে ও ভিপি জহিরুল ইসলাম সোহেলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাউশির সাবেক ডিজি অধ্যাপক ফাহিমা খাতুন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুল বারী মন্টু, জেলা আওয়ামী লীগের সহসভাপতি হেলাল উদ্দিন, উপজেলা চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মৃধা, কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজের প্রতিষ্ঠাতা কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান জিয়াউল হক বকুল, যুব মহিলা লীগের সভাপতি হালিমা খাতুন প্রমুখ।
মন্ত্রীর সংবর্ধনা অনুষ্টান শেষে  মমতাজ বেগম সহ  দেশের স্বনামধন্য বাউল ও আধুনিক  শিল্পীরা গান পরিবেশন করেন।





Shares