Main Menu

ফিরুজ ভাই পাশ করে প্রধানমন্ত্রীর গলায় মালা দিবেন-সাংসদ মনু

+100%-

মো:জিয়াদুল হক বাবু : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া (সদর -বিজয়নগর ৩) আসনের নির্বাচনী সভায় ঢাকা ৫ আসনের সাংসদ কাজী মনিরুল ইসলাম মনু বলেন,কাচিঁ মার্কা আমাদেরই নেত্রীর মার্কা। ফিরুজ ভাই পাশ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গলায় মালা দিবেন। তিনি আরো বলেন নেত্রী মোকতাদির সাহেবকে নৌকা দিয়েছেন এবং স্বতন্ত্র প্রার্থী ফিরুজ ভাইকেও নির্বাচন করতে বলেছেন। ফিরুজ ভাইও নৌকা। তিনি আওয়ামীলীগের লোক। এই বারের নির্বাচন একটি ব্যাতিক্রম নির্বাচন। তিনি ধানমন্ডিতে আওয়ামীলীগের অনেক মিটিং করেছেন ১ টাকাও নেননি নেত্রীর কাছ থেকে আমি তা স্বচোক্ষে দেখেছি। আমরা চাই সবাই ভোট কেন্দ্রে গিয়ে উৎসবমুখর পরিবেশে ভোট দিবেন।

শুক্রবার সন্ধ্যায় বিজয়নগর উপজেলার ইসলামপুর বাজারে রিয়াজ উদ্দিন রুবেলের সভাপতিত্বে ও রুকনের পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বতন্ত্র প্রার্থী লায়ন ফিরোজুর রহমান ওলিও বলেন, কেউ গালাগাল করলে ধন্যবাদ দিবেন।নৌকার সমর্থকদের সাথে ঝামেলা করতে পারবেন না। তারা আপনাদের উপর হামলা করলে তাদের নাম ঠিকানা লিখে রাখবেন। আমি এই বিষয় দেখব।

এসময় আরো বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদুল হাসান ভুইয়া, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আক্তার চেয়ারম্যান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি জুয়েল ভুইয়া, ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি প্রভাষক ইয়াহিয়া,বুধন্তি ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি মেজবাহ উল হক পলাশ প্রমুখ।






Shares