Main Menu

আমি দুধ ব্যবসায়ী, পঁচা দুর্গন্ধ যুক্ত খাবার পছন্দ করিনা-মোকতাদির চৌধুরী

+100%-

মো:জিয়াদুল হক বাবু : বিজয়নগরে নির্বাচনী প্রচারণা জমে উঠেছে। আজ মঙ্গলবার বিকালে ইসলামপুর বাজারে নির্বাচনী সভায় ব্রাহ্মণবাড়িয়া (সদর -বিজয়নগর) আসনের নৌকার মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা র আ ম ওবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, আমি দুধ ওয়ালা,দুধের ব্যবসা করি। পঁচা দুর্গন্ধযুক্ত খাবার আমি পছন্দ করি না। দুধ বাচ্চা,বৃদ্ধ সবাই খেতে পারে। তেমনি আমাকে আপনারা সবাই ভাল কাজে ব্যবহার করতে পারবেন।

তিনি আরো বলেন, আমি গত ১৩ বছরে সরকারি টাকা দিয়ে এলাকার ব্যপক উন্নয়ন করেছি।রাস্তা ঘাট, স্কুল কলেজ সব জায়গায় কাজ করছি এবং অনেক কাজ এখনো চলমান আছে। আপনারা মাদক ব্যবসাকে বন্ধ করতে আমাকে আবারো ভোট দিয়ে জয়ী করলে অসমাপ্ত কাজগুলো আমি শেষ করে যাব।

ইসলামপুর বাজারে নির্বাচনী প্রচারণা সভায় আলহাজ্ব কাজী মোহাম্মদ শফিকুল ইসলামের সভাপতিত্বে ও ইজাজুর রহমান রাকিবের পরিচালনায় এতে বক্তব্য রাখেন সাবেক রাষ্ট্রদূত মমতাজ আহমেদ, উপজেলা চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব কাজী সায়েদুল ইসলাম,জেলা আওয়ামীলীগ নেতা কাজী হারিছুর রহমান,জেলা যুবলীগের যুগ্ন সম্পাদক মো: জহিরুল ইসলাম প্রমুখ।

পরে উপজেলার চান্দুরা ইউনিয়নের বিভিন্ন স্থানে ভোট চেয়ে গনসংযোগ করেন। এসময় সাবেক এডিশনাল আইজিপি বীর মুক্তিযোদ্ধা আলী ইমাম চৌধুরী,প্রেসক্লাবের সভাপতি মৃনাল চৌধুরী লিটন সহ আওয়ামীলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।






Shares