Main Menu

আশুগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে শাহীন শিকদার নির্বাচিত

+100%-

নিজস্ব প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে সাধারণ সম্পাদক পদে মো. শাহীন শিকদার নির্বাচিত হয়েছেন।

শনিবার বিকালে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাচনের রিটার্নি কর্মকর্তা মো. জাহিদুল ইসলাম এই ফলাফল ঘোষণা করেন। এর আগে আশুগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে সকাল ৮ টা থেকে ভোটগ্রহন শুরু হয়ে একটানা চলে বিকাল ৪টা পর্যন্ত।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাচনের রিটার্নি কর্মকর্তা মো. জাহিদুল ইসলাম জানান, উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৮৭। এর মধ্যে কাষ্ট হয়েছে মোট ৮৩ ভোট। বাকী ৪টি ভোটের মধ্যে একজন মৃত ও তিনজন নির্দিষ্ট সময় পর্যন্ত উপস্থিত ছিলেন না। কাষ্টিং ভোটের মধ্যে মো. শাহীন শিকদার ৪৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি মো. সাইফুর রহমান মনি পেয়েছন ৩৪ ভোট।

এছাড়াও ক্রীড়া সংস্থার গঠনতন্ত্র অনুযায়ী পদাধীকার বলে উপজেলা নির্বাহী অফিসার মো. আমিরুল কায়ছার সভাপতিসহ সর্বমোট ১৭ টি পদে নির্বাচন করার কথা থাকলেও সাধারণ সম্পাদক ছাড়া বাকি পদগুলোতে একক প্রার্থী থাকায় তারা বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares