Main Menu

চৌকিদারকে মারধরের অভিযোগ,নাসিরনগরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

+100%-

বিশেষ প্রতিবেদক :  ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার গোকর্ণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএ হান্নান এক চৌকিদারকে মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

গত শুক্রবার সকালে নির্যাতিত ওই চৌকিদার মো. সাহাজ উদ্দিন বাদি হয়ে এ মামলা দায়ের করেন।

এদিকে এ ঘটনার প্রতিবাদে শুক্রবার দুপুরে নাসিরনগর উপজেলা সদরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

মামলা সূত্রে জানা যায়, গত ১৮ জানুয়ারি গোকর্ণ ইউনিয়নের চেয়ারম্যান এমএ হান্নান তার চৌকিদার মো. সাহাজ উদ্দিনকে সরকারি কাজের কথা বলে বাড়িতে ডেকে নিয়ে যান। পরে তিনি রাস্তার পাশে কেঁটে ফেলে রাখা একটি সরকারি আকাশমনি গাছ তার বাড়িতে পৌঁছে দিতে বলেন। সাহাজ উদ্দিন এতে রাজি না হওয়ায় চেয়ারম্যান হান্নান তাকে এলোপাথারি কিল-ঘুষি ও লাথি মেরে তার পাজরের হাড় ভেঙ্গে ফেলে। এসময় সাহাজ উদ্দিনের পরিধেয় পোষাকও ছিড়ে ফেলা হয়।  

ঘটনার সাত দিন পর গত শুক্রবার সাহাজ উদ্দিন বাদি হয়ে চেয়ারম্যান হান্নানকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।

ইউপি চেয়ারম্যান এমএ হান্নান বলেন, একটি স্বার্থান্বেষী মহল  ষড়যন্ত্র করে এ মামলা দায়ের করেছে। চৌকিদার সাহাজের কাছে জিম্মা থাকা সরকারি গাছ চুরি করে বিক্রি করার প্রতিবাদ করায় তারা আমার বিরুদ্ধে এমন অভিযোগ এনেছে।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল কাদের বলেন, চেয়ারম্যান নিজে চৌকদারকে মেরে তার জামা-কাপড় ছিড়ে দিয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের পরই তিনি এলাকা ছেড়েছেন। আমরা তাকে গ্রেপ্তারের চেষ্টা করছি।’






Shares