Main Menu

ধীর গতির ইন্টারনেট, মালয়েশিয়া গমন ইচ্ছুদের ভোগান্তি চরমে

+100%-

 

প্রতিনিধি : নাসিরনগর উপজেলায় ধীর গতির ইন্টারনেট সংযোগের কারণে মালয়েশিয়া গমন ইচ্ছুদের  চরম ভোগান্তির শিকার হতে হচ্ছে। ইউনিয়ন পরিষদ তথ্য সেবা কেন্দ্রের সামনে ঘন্টার পর ঘন্টা লাইনে দাড়িঁয়ে থাকতে হচ্ছে তাদের স্বল্প সময়ের কাজের জন্য।

সরেজমিনে উপজেলার বিভিন্ন ইউনিয়ন তথ্যসেবা কেন্দ্র ঘুরে দেখা গেছে এ চিত্র।

উপজেলা গোর্কণ ইউনিয়ন পরিষদ তথ্য সেবা কেন্দ্রে গিয়ে দেখা যায়, লম্বা লাইনে দাড়িঁয়ে আগ্রহী প্রার্থীরা নিবন্ধিত হবার জন্য অপেক্ষা করছেন। অনেকে লাইনে দাড়িঁয়ে দীর্ঘ প্রতিক্ষায় বিরক্তি প্রকাশ করেছেন।

গোর্কণ ইউপি চেয়ারম্যান এ.এম.হান্নান জানান, ইন্টারনেটে ধীর গতির কারণে আগ্রহী প্রার্থীরা  ভোগান্তির শিকার হচ্ছেন সত্য , তবে তিনি সকাল থেকেই বিভিন্ন প্রার্থীর ফরম পূরণে সার্বক্ষণিক তদারকি করছেন যাতে করে কেউ এ সুবিধা থেকে বঞ্চিত না হয়। ইন্টারনেটের গতি কম থাকার কারণে তিনি সকল আগ্রহী প্রার্থীর নিবন্ধিত হওয়ার জন্য সরকারের বেঁধে দেয়া সময় সীমা বাড়ানোর জন্য অনুরোধ জানান।

নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিহা ফেরদৌসী জানান, উপজেলার ১৩টি ইউনিয়নের ইউনিয়ন তথ্যসেবা কেন্দ্রে শনিবার থেকে একযোগে এ কার্যক্রম চলছে এবং রবিবার ২য় দিনে দুপুর  পর্যন্ত দুই সহস্রাধিক প্রার্থী নিবন্ধিত হয়েছেন। এছাড়াও তিনি এ কার্যক্রমকে তরান্বিত করতে নাসিরনগর সদর, গোর্কণ,বুড়িশ্বর ও ফান্দাউকসহ বিভিন্ন ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্র পরির্দশন করেন।






Shares