Main Menu

নাসিরনগরে ডাকাতি, সাড়ে ৫ লাখ টাকার সহায়তার শীতবস্ত্র ও নগদ টাকা লুট, আহত ১

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের সদস্যরা ডাকাতির কবলে পড়েছেন। এ সময় ডাকাতের হামলায় জুয়েল আহমেদ নামে একজন আহত হয়েছেন। এ সময় ডাকাতরা তার কাছ থেকে প্রায় সাড়ে ৫ লাখ টাকার শীতবস্ত্র, ৬০ হাজার টাকা, ২০টি মোবাইল সেট, ২টি ডিএসএলআর ক্যামেরাসহ অন্যান্য মালামাল ছিনিয়ে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার ভোরে উপজেলার চাপরতলা ইউনিয়নের চাপরতলা-সালাম বাজারের মধ্যবর্তী তারাউল্লা এলাকায় এ ঘটনা ঘটেছে।

ডাকাতির শিকার পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের জেলা শাখার সভাপতি মো. বোরহান উদ্দিন জানান, পথশিশু কল্যাণ ফাউন্ডেশন একটা স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। আমরা সাড়ে ৫ লাখ টাকায় ক্রয় করা শীতবস্ত্র নিয়ে সিলেট শাহজালাল ও শাহপরান মাজারে অসহায় ও সমাজের সুবিধাবঞ্চিত পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণের জন্য গতকাল ভোর ৫টা ৪৫ মিনিটে ভোলাউক থেকে চাপরতলা দিয়ে রতনপুর যাওয়ার পথে তারাউল্লা নামক স্থানে মাইক্রোবাসের গতিরোধ করে ডাকাতি চালায়। এ সময় ডাকাতরা পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের সদস্যদের মারধর করে টাকা-পয়সা, মোবাইল ফোনসেট ও শীতবস্ত্র লুট করে নিয়ে যায়। ডাকাতদের হামলায় আহত জুয়েল আহমেদকে (২৬) প্রথমে নাসিরনগর পরে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ এটিএম আরিচুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের জেলা শাখার সভাপতি মো. বোরহান উদ্দিন একটি অভিযোগ করেছেন। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।






Shares