Main Menu

সরাইলে মাদক সেবনকারীদের ধরতে গিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আহত

+100%-

মোহাম্মদ মাসুদ : রাতের বেলা দুই মাদক সেবনকারীকে ধরতে গিয়ে আহত হলেন সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ এমরান হোসেন। গত শুক্রবার রাতে উপজেলা সদরের অফিসার্স কোয়ার্টার সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটেছে।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, উপজেলার দাপ্তরিক ও কোয়ার্টার এলাকায় বখাটে মাদক সেবীদের উৎপাত দীর্ঘদিনের। এ বিষয়ে শতাধিক বার আইন শৃঙ্খলা সভায় আলোচনা ও সিদ্ধান্ত হয়েছে। কিন্তু কাজের কাজ কিছুই হয়নি। মাদক সেবনকারীদের দৌরাত্ব দিন দিন বেড়েই চলেছে। সন্ধার পর বিভিন্ন দফতর ও কোয়ার্টারের আশ পাশে বসে বখাটেরা মাদক সেবনে মত্ত হয়ে পড়ে। এ পর্যন্ত ৭/৮টি দফতরের কম্পিউটার চুরি হয়েছে। গত শুক্রবার রাতে  মাদক সেবনকারীদের পাকড়াও করতে বেড়িয়ে পড়েন খোদ নির্বাহী কর্মকর্তা। সেবন অবস্থায় দুই বখাটেকে ধরার জন্য দৌড়ে গিয়ে ঝাপটে ধরেন। দস্তাদস্তি করে কোন রকমে ছুটে দ্রুত পালিয়ে যায় বখাটেরা। এ সময় নির্বাহী কর্মকর্তা বাম পায়ের গুড়ালিতে প্রচন্ড আঘাত পান। বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ এমরান হোসেন ও প্রকৌশলী মোঃ মাহবুব আলম বলেন, শুধু অফিস পাড়ায় নয়, সরাইলে মাদক ব্যবসায়ী ও সেবন কারী থাকবে না। অফিস পাড়ায় পুলিশ মাঝে মধ্যে আসে। তাই বাধ্য হয়ে নিজেই পাকড়াও করতে গিয়েছিলাম।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা পারভিন বলেন, উপজেলা চত্বরে বখাটে মাদক সেবীদের উৎপাত এখানে বসবাসকারীদের আতঙ্ক গ্রস্ত করে তুলেছে। বখাটেরা যখন আড্ডা দেয় তখন পুলিশ আসে না।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares