Main Menu

কসবায় ফেন্সিরাণী চামেলীসহ চার মহিলা আটক, ফেন্সী রাণী চামেলী গ্রেফতারে এলাকায় শান্তি বিরাজ

+100%-

প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানা সদর থানা জামে মসজিদের পাশে ফেন্সিডিল রাণী খ্যাত বহুল আলোচিত চামেলি বেগম (৪০) স্বামী রতন মিয়াকে গত ২১ আগষ্ট গোপন সংবাদের ভিওিতে কসবা থানার পুলিশ বিশেষ অভিযান চালিয়ে রান্না ঘর থেকে ভারতীয় ২৫ বোতল ফেন্সীডিল উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ফেন্সীরাণী চামেলি বেগম পালিয়ে যেতে সম হয় বলে থানা পুলিশ জানান। অপর দিকে আবার  দ্বিতীয় দফায় গোপন সংবাদের ভির্ওিতে কসবা থানা পুলিশ গত শনিবার ২৪আগষ্ট দুপুর ১২টা ১৫ মিনিট গোপন সংবাদেও ভিওিতে বিশেষ অভিযান চালিয়ে তার বসত ঘরের মাঝ খানের রুমের খাটের নীঁচ থেকে ভারতীয় ২৬ বোতল ফেন্সীডিল সহ ফেন্সী রাণী চামেলী বেগকে হাতে নাতে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে কসবা মাদক দ্রব্য আইনে মামলা নং-৪২ তাং-২১/৮/১৩ইং অপর টি কসবা থানা মামলা নং-৪৭ তাং-২৪/৮/২০১৩ইং। চামেলী বেগমের বিরুদ্ধে দুইটি মামলা তদন্ত করছেন এ.এস.আই মো.আহাদুজ্জামান ও এ.এস.আই প্রেমধন মজুমদার।
অপর দিকে কসবায় ভারতীয় ৩০ কেজি গাজাঁসহ তিন মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফারকৃতরা হলেন কসবা উপজেলার কায়েমপুর ইউনিয়নের মন্দভাগ গ্রামের বিল্লাল হোসেনের স্ত্রী কুলসুম বেগম (২৯), চট্টগ্রামের মিরেরসরাই উপজেলার নিজামপুর এলাকার ভবরঞ্জন নাথের স্ত্রী সোমা রানী নাথ (২৪) এবং চট্টগ্রামের বাশখালী উপজেলার চানপুর গ্রামের সৈয়দ নুর মিয়ার মেয়ে তানিয়া আক্তার (১৯)। ২৪ আগষ্ট  বৃহস্পতিবার রাতে কসবা রেল স্টেশন এলাকা থেকে তারা গ্রেফতার হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ফেন্সী রাণী খ্যাত চামেলী বেগম কসবা থানা জামে মসজিদেও পাশেই বসবাস করে।দীঘৃ দিন যাবৎ ফেন্সীডিল ব্যবসা কওে আসছে। এলাকাবাসী বার বার এই ব্যবসা বন্ধ করার জন্য নিষেধ করলেও কোন কাজে আসেনি। অপর দিকে গ্রেফতার হওয়া ওই তিন মহিলা মাদক ব্যবসায়ী চট্টগ্রামে বসবাস করেন। চট্টগ্রামে মাদক পাচার করার জন্য তারা কসবায় আসেন। গত বৃহস্পতিবার কসবার সীমান্তবর্তী এলাকা থেকে মাদক নিয়ে চট্ট্গ্রামে যাওয়ার জন্য তারা কসবা রেল স্টেশনে অপো করছিলো। এসময় পুলিশ অভিযান চালিয়ে ভারতীয় ৩০ কেজি গাজাঁসহ ওই তিন মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।  এই ঘটনায় কসবা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আহাদুজ্জামান বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। গত শুক্রবার সকালে তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
গতকাল ২৬ আগষ্ট সোমবার কসবা থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. বদরুল আলম তালুকদার ফেন্সী রাণী চামেলী বেগম ও গাঁজা বহনকারী তিন মহিলা গ্রেফতারের ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন। এই দিকে কসবা থানা জামে মসজিদের সামনে বসবাসরত ফেন্সী ব্যবসায়ী ফেন্সী রাণী চামেলীকে গ্রেফতার করায় জনগণের মাঝে মাদক আতংক বিরাজ কমেছে বলে বিশেষ সূত্রটি জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares