Main Menu

“ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির উদ্যোগে বিএনপির ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত”

+100%-

মহান স্বাধীনতার ঘোষক, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি তার সকল অংগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে পালন করা হয়। প্রচন্ড পুলিশী বাধা উপেক্ষা করে মৌড়াইলস্থ জেলা বিএনপির সভাপতির বাসভবনে কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকীর কার্যক্রম শুরু হয়।

প্রশাসনের কাছ থেকে আগাম অনুমতি সাপেক্ষে টি.এ.রোডস্থ স্বপ্নিল কমিউনিটি সেন্টারে অনুষ্ঠানের সমস্ত আয়োজন সম্পন্ন করা হয়। সকালে জেলা বিএনপির নেতৃবৃন্দ গেলে তাদের বাধা দেয়া হয়।

পরবর্তীতে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ সংলগ্ন জেলা বিএনপির সভাপতির বাস ভবন চত্ত্বরে সাবেক মেয়র হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকনের সার্বিক পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা উকিল আঃ সাত্তার ভূইয়া (এমপি), এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি জিল্লুর রহমান, এডঃ গোলাম সারওয়ার খোকন, বাহার চৌধুরী, হেবজুল বারী, যুগ্ম সম্পাদক এডঃ আনিসুর রহমান মঞ্জু, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, যুগ্ম সম্পাদক এ.বি.এম. মোমিনুল হক, মোঃ আলী আজম, মোঃ আজিম, জসিম উদ্দিন রিপন, জহিরুল ইসলাম চৌধুরী লিটন, মনির হোসেন, কাউসার কমিশনার, শাহ আলম ভূইয়া, নিয়ামুল হক, আল-আমিন লিটন, নূরুল হুদা, জালাল উদ্দিন, আবুল হাশেম, মোঃ সাদির, মজিবুর রহমান মন্টু, আরমান উদ্দিন পলাশ, শামীম মোল্লা, ইয়াছিন মাহমুদ, আবুল বাশার, মইনুল হোসেন, শামীমা বাছির স্মৃতি, এডঃ ইসমত আরা, খুশপিয়ারা, শেখ মোঃ হাফিজ, আজহার হোসেন চৌধুরী দিদার, ফুজায়েল চৌধুরী, প্রমুখ।

আলোচনা পর্ব শেষে কেক কাটা হয়। এর পরপরই র‌্যালীর জন্য প্রস্তুতি নেয়ার সময় পুলিশ বাধার সৃষ্টি করে। সেখাইে তাৎক্ষনিক ভাবে জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে পুলিশী বাধার তীব্র নিন্দা জানানোর পাশাপাশি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবী করে বক্ত্য রাখেন।

এ দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন উপজেলায় যথাযথ ভাবে বিএনপির ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
জেলা বিএনপির দপ্তর সম্পাদক মোঃ জহিরুল ইসলাম চৌধুরী লিটন স্বাক্ষরিত এক প্রেস বার্তায় এই সংবাদ নিশ্চিত করা হয়।প্রেস বিজ্ঞপ্তি






Shares