Main Menu

রামীণ নারী উদ্যোক্তদের দক্ষতা বিকাশ কর্মসূচীর ‘প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠান

+100%-

বাংলাদেশ সরকারের মহিলা শিশু বিষয়ক মন্ত্রনালয়ের তত্বাবধানে ও বাংলাদেশ উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি (বিডব্লিউসিসিআই)র বাস্তবায়নে উপজেলা পর্যায়ে গ্রামীণ নারী উদ্যোক্তদের দক্ষতা বিকাশ কর্মসূচী ২৪-২৬ জুন ৩ (তিন) ব্যাপী সদর উপজেলার ‘‘নারী উদ্যোক্তা উন্নয়ন ও ব্যবসা (মৌলিক) বিষয়ক প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠান’’ বাংলাদেশ উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি (বিডব্লিউসিসিআই)র ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি জুম্মান আজিজ ইমা সভাপতিত্ত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সাবেক পৌর চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আল মামুন সরকার, বিশেষ অতিথি ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আলহাজ্ব আজিজুল হক, জেলা প্রেসক্লাব সভাপতি সৈয়দ মিজানুর রেজা, সাবেক সভাপতি মো: আরজু, প্রভাষক মো: মনির হোসেন।
বক্তব্য রাখেন অংশগ্রহণকারীদের পক্ষে আছমা খান, রূপেস চন্দ্র পাল, প্রশিক্ষক জাহাঙ্গীর আহম্মেদ ও সিনিয়র প্রশিক্ষক রোকেয়া বেগম প্রমুখ।
প্রধান অতিথি আল মামুন সরকার বলেন প্রশিক্ষণে অর্জিত জ্ঞানলব্ধ পণ্য আন্তর্জাতিক বাণিজ্য মেলায় প্রদর্শনে আপনারা মনোযোগী হওন। আমরাও অংশগ্রহণে সহযোগিতায় যথাসাধ্য চেষ্টা করব। বর্তমান সরকার নারীবান্দব সরকার। নারীরা আমাদের সমাজে উন্নয়নে অন্যতম অগ্রদূত। তিনি এক্ষেত্রে রাষ্ট্রীয় বিভিন্ন পর্যায়ে সফল নারী নেতৃত্বের উল্লেখ করে উৎপাদিত পণ্য প্রদর্শণ ও প্রচারের মাধ্যমে প্রসারে আতœনিয়োগ করতে এর জন্য প্রশিক্ষণার্থী নারীকে আহবান জানান। ব্যবসায় উদ্যোগী নারীদের সহযোগিতা করার জন্য সরকার এবং চেম্বার অব কমার্স এগিয়ে আছে। তবে আপনাদেরকে ব্যাংকের মাধ্যমে ও চেম্বারের মাধ্যমে পাওয়া ঋণ সচেতনভাবে ও সফল ভাবে দৃশ্যমান প্রকল্পের মাধ্যমে সদব্যবহারে মনোযোগী হতে হবে। প্রেস রিলিজ






Shares