Main Menu

সরকার নারীর উন্নয়ন ও ক্ষমতায়নের নিরলসভাবে কাজ করে যাচ্ছে—অতিরিক্ত জেলা প্রশাসক আজাদ ছাল্লাল

+100%-

‘নারীর ক্ষমতায়ন-মানবতার উন্নয়ন’ এই শ্লোগানকে সামনে রেখে আগামীকাল রোববার আন্তর্জাতিক নারী দিবস পালন উপলক্ষ্যে জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের যৌথ আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্ত্বরে এই মনববন্ধন অনুষ্ঠিত হয়। মানবন্ধনে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ কয়েক’শ নারী হাতে বিভিন্ন প্লে-কার্ড, ব্যনার ও ফেস্টুন নিয়ে অংশগ্রহণ করেন। এছাড়া মানববন্ধনে বেশ কয়েকটি সামাজিক সংগঠনও এনজিও অংশগ্রহণ করে।
মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আজাদ ছাল্লাল বলেন, বর্তমান সরকার নারীর উন্নয়ন ও ক্ষমতায়নের নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তৃণমূল পর্যায়ে নারীদের আরো অধিক হারে এগিয়ে আসতে হবে। এসময় তিনি নারীদের প্রতি বৈষম্যমূলক আচরণ বন্ধ করতে করতে সকলের প্রতি আহ্বান জানান।
জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কামরুজ্জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার সহকারী পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি সৈয়দ মিজানুর রেজা, জাতীয় মহিলা সংস্থার সভাপতি মিনারা আলম প্রমুখ। মানববন্ধন পরিচালনা করেন শাপলা মানবিক উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক এস.এম শাহীন।






Shares