Main Menu

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর অপসারণের দাবি জমিয়তের

+100%-

sarkar
2243_111888_11224011406921_919497151445207_8788382982442365762_nশীর্ষ নিউজ, ঢাকা:: সরকার দেশ থেকে ইসলাম, মুসলমান ও দ্বীন শিক্ষার কেন্দ্রগুলো ধ্বংস করে দিতে চায় বলে মন্তব্য করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নূর হোছাইন কাসেমী।

মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ায় হাফেজ মাসুদ হত্যার প্রতিবাদে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের নিজ কার্যালয়ে আয়োজিত তাৎক্ষণিক প্রতিবাদ সমাবেশে এই মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার দুটি কাওমী মাদ্রাসা স্থানীয় এমপি, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এডভোকেট ছায়েদুল হক কর্তৃক অন্যায়ভাবে বন্ধ করে দেয়ার প্রতিবাদে বি-বাড়ীয়া শহরে আলেম-উলামা ও তাওহিদী জনতা বিক্ষোভ করে। গতকাল বিকালে মাদরাসা খুলে দেয়ার দাবিতে করা শান্তিপূর্ণ প্রতিবাদ মিছিল ও সমাবেশে পর বিনা উসকানিতে সন্ধ্যায় বি-বাড়ীয়ার প্রাচীনতম দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামিয়া ইউনুছিয়ায় পুলিশ, র‌্যাব, ছাত্রলীগ এবং যুবলীগ যৌথভাবে নগ্ন হামলা চালায়। গুলি, টিয়ারসেল ও লাঠিচার্জ করে হাফেজ মাসউদুর রহমানকে নির্মমভাবে হত্যা এবং শত শত ছাত্র-শিক্ষককে আহত করে।

তিনি বলেন, এ হামলা প্রমাণ করে, এ সরকার ৯৫ শতাংশ মুসলমানের এদেশ থেকে ইসলাম, মুসলমান ও দ্বীন শিক্ষার কেন্দ্রগুলো চিরতরে ধ্বংস করে দিতে চায়।

আল্লামা নূর হোছাইন কাসেমীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- জমিয়তের সহ-সভাপতি আল্লামা মোস্তফা আজাদ, মাওলানা জহিরুল হক ভূঁইয়া, মাওলানা আব্দুর রব ইউসুফী, মাওলানা উবায়দুল্লাহ ফারুক, মাওলানা জোনায়েদ আল হাবীব, মাওলানা বাহাউদ্দিন জাকারিয়া, মাওলানা তাফাজ্জল হক আজিজ, মাওলানা মঞ্জুরুল ইসলাম, মাওলানা ফজলুল করিম কাসেমী, মাওলানা নাজমুল হাসান, মাওলানা মোহাম্মদুল্লাহ জামী, মুফতী মনির হোসেন, মাওলানা মুতিউর রহমান গাজীপুরী ও মুফতী নাছির উদ্দিন খান প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, আমরা পরিষ্কার বলে দিতে চাই, অবিলম্বে হত্যাকারী এবং দোষী ব্যক্তিদের সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা না করলে এ হামলার পরিণতি হবে অত্যন্ত ভয়াবহ।

নেতৃবৃন্দ আরো বলেন, ব্রাহ্মণ্যবাদী ও ইহুদীবাদীদের মিশন বাস্তবায়নের লক্ষ্যে দেশের মানুষের ঈমান-আকীদা আর ইসলামী শিক্ষা নিয়ে ছিনিমিনি খেলা তৌহিদী জনতা বরদাশত করবে না। সভায় অবিলম্বে নাসিরনগরের দুটি মাদরাসা খুলে দেয়া, জামিয়া ইউনুছিয়ায় হামলাকারীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা এবং মানুষ হত্যা, গুলি চালিয়ে শত শত ছাত্রদের আহত করার হুকুমদাতা মন্ত্রীর গ্রেফতার এবং তাদের পদ থেকে বহিষ্কারের জোর দাবি জানান






Shares