Main Menu

‘হত্যাকাণ্ডের বিচার না করলে সরকারকে গদি ছাড়তে হবে’

+100%-

ioj pic_112196ডেস্ক ২৪:: মাদরাসা ছাত্র হাফেজ মাসুদুর রহমানকে ‘পিটিয়ে হত্যা’ ও শতাধিক ছাত্রকে আহত করার প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ করেছে ইসলামী ঐক্যজোট।

মঙ্গলবার বাদ যোহর আজিমপুর গোরে-শহীদ মাজারের সামনে ইসলামী ঐক্যজোটের ভাইস চেয়ারম্যান মাওলানা যোবায়ের আহমদের সভাপতিত্বে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ পূর্ব সমাবেশে বক্তারা বলেছেন, রক্তের বদলা না নিয়ে আমরা ঘরে ফিরব না। অবিলম্বে যদি এই হত্যাকাণ্ডের প্রকৃত দোষীদের গ্রেফতার করে বিচার না করা হয় প্রয়োজনে হরতাল, অবরোধ দিয়ে সারা দেশ অচল করে দেওয়া হবে।

তারা বলেন, বিগত ২০০১ সালেও আওয়ামী সরকার বি-বাড়ীয়ায় নিরীহ ছাত্রদের উপর গুলি চালিয়ে ৬ জন হাফেজ-আলেমকে শহীদ করে নিজেদের পতন ডেকে এনেছিল। ঠিক একইভাবে এই হত্যাকাণ্ডের বিচার না হলে তাদেরকে করুণভাবে গদি ছাড়তে হবে।

অবিলম্বে পশুসম্পদ মন্ত্রীর অপসারণ দাবি করেন।

সমাবেশে আরো বক্তব্য রাখেন দলের ভাইস চেয়ারম্যান মাওলানা জসিমুদ্দীন, যুগ্ম মহাসচিব মুফতী তৈয়্যব হোসাইন, যুগ্ম মহাসচিব মাওলানা আহলুল্লাহ ওয়াছেল, দাওয়াত ও ইরশাদ সচিব মাওলানা সাইফুল ইসলাম, সহকারী দফতর সচিব মাওলানা কাজী আজিজুল হক, কেন্দ্রীয় নেতা মাওলানা আবুল খায়ের কুসুমপুরী, ছাত্র বিষয়ক সচিব মাওলানা আনছারুল হক ইমরান, ছাত্র খেলাফতের সেক্রেটারি মোঃ খোরশেদ আলম, জয়েন্ট সেক্রেটারি মোঃ আবুল হাসিম প্রমুখ।






Shares