Main Menu

বিরাসারে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ ১, ওসিসহ আহত ৩ পুলিশ, আটক ৫ ডাকাত

+100%-

Brahmanbaria Dakat arrest photo (1)

ব্রাহ্মণবাড়িয়ায় ডাকাত দলের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধে খোরশেদ মিয়া নামে এক ডাকাত গুলিবিদ্ধ হয়েছেন। বিশেষ অভিযানে আটক করা হয়েছে আরো ৪ ডাকাতকে । ভোর চারটার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিরাসার নামক স্থানে কথিত ‘বন্দুকযুদ্ধে’ এ ঘটনা ঘটে । এছাড়া এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয় সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস, উপ-পরিদর্শক (এসআই) প্রেমধন মজুমদার, কনস্টেবল কামাল আহত হয়েছেন।
সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস ব্রাহ্মনবাড়িয়াটোয়েন্টিফোরডটকমকে জানান, ভোরে বিরাসার এলাকায় একদল ডাকাত সিলেটের জাফলং থেকে আসা লক্ষীপুর পলিটেকনিকের পিকনিক বাসে ডাকাতির চেষ্টা করছিল। তারা রাস্তায় বেরিকেড দিয়ে যান চলাচল বন্ধ করে দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে। এ সময় নিজেদের আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে এক ডাকাত গুলিবিদ্ধ ও তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে দুটি রামদা, একটি পাইপগান ও দুই রাউন্ড গুলিসহ পাঁচ ডাকাতকে আটক করে।
Brahmanbaria Dakat arrest photo (2)

আটককৃতরা হলেন, জেলার বিজয়নগর উপজেলার জালালপুর গ্রামের মাহমুদ হোসেন ছেলে শানু(২৪), জেলা সদরের শেরপুর এলাকার আলী মিয়ার ছেলে বিল্লাল মিয়া(২৩), ফুলবাড়িয়া এলাকার মৃত উলফত আলীর ছেলে খোরশেদ আলী(২৮),বিহাইর গ্রামের আলী আহমদের ছেলে সাত্তার(২৫), হবিগঞ্জ জেলার মাধবপুরের আব্দুর জব্বারের ছেলে বাহার মিয়া (২৮)।






Shares