Main Menu

বর্তমান সরকার শিক্ষা কার্যক্রমকে এগিয়ে নিতে ব্যাপকভাবে কাজ করছে —বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার

+100%-

sarkerডেস্ক ২৪::  শহরের কাউতলীর শহীদ লুৎফুর রহমান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, মেধাবৃত্তি পুরস্কার ও নবনির্বাচিত পৌর মেয়র, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও ১০নং ওয়ার্ড কাউন্সিলরের সংবর্ধনা অনুষ্ঠান বিদ্যালয় প্রাঙ্গণে গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি নায়ার কবীর।

শহীদ লুৎফুর রহমান সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দস সামাদ আখন্দ, ব্রাহ্মণবাড়িয়া ইসলামিক সেন্টারের উপ পরিচালক আব্দুল মালেক, কাউতলী জামে মসজিদের সভাপতি হাজী মোঃ সায়েদুর রহমান (সাঈদ), জেলা শিক্ষক সমিতির সভাপতি ফরিদ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মোঃ সাহিদুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক, ১০, ১১ ও ১২নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছাঃ মাহমুদা বেগম, ১০নং ওয়ার্ড কাউন্সিলর মুফতী মাকবুল হোসাইন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শহীদ লুৎফুর রহমান সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোছাম্মত ছবিনুর। এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মহিলা কাউন্সিলর সালমা আক্তার, হালিমা মুর্শেদ প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার বলেন, বর্তমান সরকার শিক্ষা কার্যক্রমকে এগিয়ে নিতে ব্যাপকভাবে কাজ করছে। শিক্ষা ছাড়া কোন জাতি উন্নতি সাধন করতে পারে না। তাই আমাদের সকল স্তরের নাগরিকদের শিক্ষার উপর গুরুত্ব দিয়ে কাজ করতে হবে। তিনি এ সময় আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সূত্র থেকে জানতে পেরেছি পৌরসভার উন্নয়ন তহবিল শূন্যের কৌঠায় আছে। তাই বর্তমান নব নির্বাচিত পৌর মেয়র নায়ার কবীর চলিত অর্থ বছরে পৌরবাসীর জন্য কোন উন্নয়ন কার্যক্রম হাতে নিতে পারবে না। আগামী অর্থ বছরের শুরুতে ব্রাহ্মণবাড়িয়ার গণমানুষের নেতা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সঠিক দিক নির্দেশনা ও সার্বিক সহযোগিতায় ব্রাহ্মণবাড়িয়া পৌরবাসীর উন্নয়নে নবাগত পৌর মেয়র নায়ার কবীর তাঁর পৌর পরিষদকে সাথে নিয়ে কাজ করতে পারবেন বলে আমার বিশ্বাস। আমি তাদের সর্বাঙ্গীন সফলতা কামনা করি। আলোচনাসভা শেষে বার্ষিক প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ এবং নবনির্বাচিত পৌর মেয়র নায়ার কবীর, ১০, ১১ ও ১২নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোছাঃ মাহমুদা বেগম, ১০নং ওয়ার্ড কাউন্সিলর মুফতী মাকবুল হোসাইনকে সংবর্ধনা প্রদান করা হয়।






Shares