Main Menu

নৌকার বিজয় নিশ্চিত করতে প্রতিটিকে নেতাকর্মীকে কাজ করতে হবে:: আল মামুন সরকার

+100%-

Angur

সুহিলপুরে নির্বাচনী জনসভা

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার বলেছেন, ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে দলের প্রতিটি নেতাকর্মীকে আন্তরিকভাবে কাজ করতে হবে। প্রতিটি ভোটারের বাড়ি বাড়ি যেতে হবে, তাদের বুঝাতে হবে আওয়ামী লীগের আমলেই কেবল ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। কাজেই সরকার উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবের মার্কা নৌকা, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মার্কা নৌকা, তিতাস জনপদের অভাবনীয় উন্নয়নের রূপকার র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির মার্কা নৌকা কাজেই কোন অঞ্চল বা ব্যক্তির দিকে না তাকিয়ে আওয়ামীলীগের নৌকার প্রতীককে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

তিনি গত মঙ্গলবার বিকালে সুহিলপুর খেলার মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সুহিলপুর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আজাদ হাজারী আঙ্গুরের নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর কবির খান দুলালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি পৌর মেয়র নায়ার কবীর, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মজিবুর রহমান বাবুল, জাতীয় পরিষদ সদস্য মোঃ আবুল কালাম ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ্উপজেলা চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, ভাইস চেয়ারম্যান মোঃ মহসিন মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডঃ শাহনুর ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল কুদ্দুস।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী সাহারুল ইসলামের উপস্থাপনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগ নেতা মোঃ শামীম মিয়া, মোঃ মিলাদ, বকুল আহমেদ, মাহিন খন্দকার, মোঃ ইয়াছিন মিয়া প্রমুখ।

এসময় আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান মোঃ আজাদ হাজারী আঙ্গুর তার বক্তব্যে বলেন, আমি আপনাদের সকলের আন্তরিক সহযোগিতা নিয়ে নির্বাচিত হতে পারলে একটি আধুনিক ডিজিটাল ও জনবান্ধব ইউনিয়ন পরিষদে রূপান্তর করব। তিনি বলেন, আমি ব্যক্তি হিসেবে নয়, দলের জন্য নৌকা মার্কায় ইউনিয়নবাসীর দোয়া, সহযোগিতা ও রায় চাই।






Shares