Main Menu

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন:: নারী সমাবেশে প্রফেসর ফাহিমা খাতুন

+100%-
একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া-৩ সদর বিজয়নগর আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী,র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর নৌকার সমর্থনে গতকাল রোববার বিকালে ব্রাহ্মনবাড়িয়া পৌর শহরের ১০নং ওয়ার্ড কান্দিপাড়ায় মহিলা আ.লীগ আয়োজিত নারী সমাবেশে অনুষ্ঠিত হয়েছেন।
নারী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাউশি’র সাবেক মহাপরিচালক (গ্রেড১)প্রফেসর ফাহিমা খাতুন।
এসময় তিনি বলেন আওয়ামী লীগ বাংলাদেশে নারী উন্নয়নে বিপ্লব ঘটিয়েছে। নারী উন্নয়নের ক্ষেত্রে সরকার যুগান্তকারী প্রদক্ষেপ বাস্তবায়ন করেছে।
তিনি বলেন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছে। দেশের প্রতিটা সেক্টরের উন্নয়নের সুবিধা জাতি ভোগ করছে। সড়কপথ, রেলপথ, স্কুল-কলেজ -বিশ্ববিদ্যালয়ে অতীতের যে কোন সময়ের চেয়ে কয়েকগুণ উন্নয়ন হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার গড়ার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে আমাদের বাংলাদেশ।
তিনি বলেন মোকতাদির চৌধুরী নেতৃত্বে ব্রাহ্মনবাড়িয়া সদর আসনের চেহারা পাল্টে গেছে।
খুন, ছিনতাই,ভূমিদস্যুদের উচ্ছেদ, ব্রাহ্মনবাড়িয়া সদর বিজয়নগরে বিপুল সংখ্যক উন্নয়ন করে জনগনের মনে বিশ্বস্ত রাজনৈতিক নেতা ও গ্রহণযোগ্য ব্যক্তিত্ব হিসেবে গড়ে উঠেছেন।
এসময় তিনি নারী সমাজকে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দেওয়ার  আহবান জানান ।
নারী সমাবেশে উপস্থিত সকলেই নৌকার জন্য সকল প্রকার সহযোগীতা করবে এবং নির্বাচনে নৌকায় ভোট দিতে ঐক্যবদ্ধ হয়েছে।
পৌর মহিলা আওয়ামীলীগ সভাপতি শামীমা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত মহিলা সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির,সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাড.তাসলিমা সুলতানা খানম নিশাত,আওয়ামীলীগ নেতা আব্দুস সাত্তার,জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি দেলোয়ার হাসান জুম্মান,কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক জোবায়ের মাহমুদ শ্রাবন,শহর ছাত্রলীগের সভাপতি মিকাঈল হোসেন হিমেল,যুবমহিলা লীগের সহ সভাপতি জয়া রায়,সদস্য অনন্যা চৌধুরী,প্রমূখ
সমাবেশ পরিচালনা করেন সিটি মডেল কলেজের প্রিন্সিপাল মোস্তফা কামাল





Shares