Main Menu

আওয়ামীলীগের মেয়র পদে মনোনয়ন দন্ধে পৌর মার্কেট এলাকায় ককটেলের বিস্ফোরণ, শহর জুড়ে আতঙ্ক

+100%-

Hamlaব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগের মেয়র পদে মনোনয়ন দন্ধে শহরের পৌর মার্কেট এলাকায় ৫টি ককটেলের বিস্ফোরণ করেছে দুর্বৃত্তরা। এরপর থেকে শহর জুড়ে আতঙ্ক বিরাজ করছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাত সাড়ে ৮টা নাগাদ একটি মটর সাইকেলযোগে দুই যুবক শহরের পৌর মার্কেট এলাকার কাচারী পুকুর পাড় ও মাহমুদিয়া লাইব্রেরির সামনে দু দফায় মোট ৫টি ককটেল নিক্ষেপ। মোটর সাইকেল আরোহী দু যুবক হেলমেট পরিহিত ছিল। সে সময় পুরো সড়কে যান চলাচল বন্ধ হয়ে পড়ে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঈনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আওয়ামীলীগের মেয়র পদে মনোনয়ন দন্ধে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। মনোনয়ন না পাওয়া যে কোন প্রার্থীর পক্ষের লোকজন এ কাজ করে থাকতে পারে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি বলেও নিশ্চিত করেন ওসি।

প্রসঙ্গত :: আগামী ২২ মার্চ দেশের যে ১০টি পৌরসভায় নির্বাচনের তফসিল দেয়া হয়েছে, ব্রাহ্মণবাড়িয়া সদর পৌরসভা সে তালিকা ভুক্ত। আওয়ামীলীগের মনোনয়ন সংগ্রহ করেছেন, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি তাজ মো. ইয়াছিন, নায়ার কবির ও হেলাল উদ্দিন, মোহাম্ম্দ হেলাল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল আলম খোকন, শাহ আলম সরকার, সদস্য মাহমুদুল হক ভূঁইয়া ও যুবলীগ নেতা গোলাম মোস্তফা রাফি। তবে গত মঙ্গলবার ঢাকায় আওয়ামীলীগের কার্যালয়ে যাওয়ার পর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আল মামুন সরকারের নাম নতুন যোগ হয়। তারপর সন্ধ্যা থেকেই আল মামুন সরকার মেয়র প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন বলে গুঞ্জন উঠে। আজ বুধবার সকাল থেকেই এ গুঞ্জন পাল্টে গিয়ে জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মিসেস নায়ার কবিরের নাম শোনা যাচ্ছে। যদিও কেন্দ্রীয় আওয়ামীলীগ এখন পর্যন্ত নির্দিষ্ট করে কিছু জানায় নি।






Shares