Main Menu

উপজেলা নির্বাচন

কসবায় মিলেমিশে কাজ করার প্রত্যয়ে বিজয়ী প্রার্থীর আনন্দ মিছিল ও সংবাদ সম্মেলন

+100%-

কসবা প্রতিনিধি ॥ ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা নির্বাচনে বিজয়ী প্রার্থী ছাইদুর রহমান স্বপনের সমর্থকদের আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে কসবা পৌর শহরের সুপার মার্কেট চত্তর থেকে বিজয় মিছিটি বের হয়ে শান্তিপুর্ণভাবে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এসে শেষ হয়। মিছিল শেষে বিজয়ী প্রার্থী ছাইদুর রহমান স্বপন উপজেলার সকল শ্রেনী পেশার মানুষের সাথে সৌজন্য স্বাক্ষাত করেন। এসময় যারা উপজেলা নির্বাচনে তাকে বিজয়ী করতে তার জন্য নিরলস শ্রম দিয়েছেন তাদের প্রতি ও সকল ভোটারদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পরে তিনি জনাকীর্ণ সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নে বলেন, নবনির্বাচিত চেয়ারম্যান হিসেবে তিনি এলাকার সাংসদ আইনমন্ত্রী আনিসুল হকের নির্দেশনা মোতাবেক উপজেলার দলীয় সকল নেতৃবৃন্দকে নিয়ে কসবার উন্নয়নে কাজ করতে চান। তিনি সীমান্তবর্তী কসবার যুব সমাজকে মাদকের কড়াল ছোবল থেকে মুক্ত রাখতেও কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। একটি স্মার্ট কসবা বিনির্মানে দলীয় নেতৃবৃন্দসহ সকলের সহযোগিতা কামনা করেন।

অপরদিকে বুধবার দুপুরে পরাজিত প্রার্থী রাশেদুল কাওসার জীবন সংবাদ সম্মেলন করে বলেন, মঙ্গলবার অনুষ্ঠিত নির্বাচন প্রহসনমুলক নির্বাচন হয়েছে এবং তিনি এ নির্বাচনের ফলাফল প্রত্যাখান করে পুননির্বাচনের দাবী জানান। এ বিষয়ে জানতে চাইলে বিজয়ী চেয়ারম্যান ছাইদুর রহমান স্বপন বলেন, নির্বাচন সুষ্ঠ হয়েছে। পরজিত প্রার্থীর এসব অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবী করেন। এসময় কসবা পৌর মেয়র গোলাম হাক্কানী, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি কাজী মোঃ আজহারুল ইসলাম, জেলা পরিষদ সদস্য আবদুল আজিজ, বিজয়ী ভাইস চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলামসহ জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

প্রসংগত, ২১ মে অনুষ্ঠিত হয় ৬ষ্ঠ ধাপের ২য় পর্যায়ের উপজেলা নির্বাচন। উপজেলার ৮৩ টি কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৮৫ হাজার ৯৩০ ভোট পেয়ে বেসরকারীভাবে ছাইদুর রহমান স্বপন (কাপ-পিরিচ) প্রতীক নিয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দি বর্তমান উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার জীবন পেয়েছেন ৩৯ হাজার ৯৫৭ ভোট।






Shares