Main Menu

আশুগঞ্জে পুলিশের নিকট দেশীয় অস্ত্র সমর্পণ

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানার দূর্গাপুর গ্রামে দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিভিন্ন বিরোধের জের ধরে গত কয়েকদিন আগে তুমুল জগড়া শুরু হয়। গ্রাম্য বিভিন্ন দাড়ালো অস্ত্র-শস্ত্র নিয়ে জগড়ায় লিপ্ত হয় হাজার হাজার মানুষ। এতে অনেক লোক আহত হয়। গ্রামে বিরাজ করেছিল তমতমে পরিবেশ। মানুষের জীবন হয়ে উঠেছিল দুর্বিষহ।

সেই দুর্বিষহ জীবন থেকে অবশেষে মুক্তি মিলল প্রশাসনের সহায়তায়। অবশেষে আজ ব্রাহ্মণবাড়িয়া জেলার কিছুদিন আগে শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হওয়া জনাব মনিরুজ্জামান ফকির, সিনিয়র সহকারী পুলিশ সুপার, সরাইল সার্কেলের নেতৃত্বে গ্রামের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গসহ এক গ্রাম্য সালিশী সভা অনুষ্ঠিত হয়। এতে আরও ছিলেন আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ সহ পুলিশ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা। এই সভায় দুই পক্ষই তাদের ধারালো গ্রাম্য অস্ত্র, লাঠি, বল্লম, দা সহ পুলিশের নিকট সমর্পণ করেন।

প্রশাসনের পক্ষ থেকে জনাব মনিরুজ্জামান ফকির (সরাইল সার্কেল) বলেন ভবিষ্যতে এইসব ঘটনার পুনরাবৃত্তি হলে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।  গ্রামের সবাইকে বিভিন্নভাবে উদ্যোগ নিয়ে গ্রামে যেন শান্তি বিরাজ থাকে সে জন্য অনুরোধ করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares