Main Menu

আশুগঞ্জে দুর্বৃত্তের ছুরিকাঘাতে হবিগঞ্জের ফার্নিচার ব্যবসায়ী নিহত

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের বাহাদুপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক ব্যাক্তি নিহত হয়েছে। সোমবার রাতে উপজেলার তালশহর-বাহাদুপুর আঞ্চলিক সড়কে এ ঘটনা ঘটে।

নিহতের নাম কামাল আহমেদ (৩৫)। সে হবিগঞ্জ উপজেলার সোয়ারগাওঁ গ্রামের আব্দুল হাইয়ের ছেলে।

কামাল হবিগঞ্জের দেওয়ান এন্টারপ্রাইজ ফার্নিচার প্রতিষ্ঠান ব্যবস্থাপক ছিলেন।

নিহতের বুকে ও পায়ে ছুরিকাঘাতের চিন্হ রয়েছে।

পুলিশ জানায়, সোমবার রাতে নরসিংদীর পাচঁদোনা থেকে হবিগঞ্জের দেওয়ান এন্টারপ্রাইজ ফার্নিচার প্রতিষ্ঠান ব্যবস্থাপক কামাল আহমেদ ও পিকআপের চালক নাসির মিয়া প্রতিষ্ঠানের কাঠ পিকআপে বোঝাই করে হবিগঞ্জে যাচ্ছিল। রাত ২টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার বাহাদুপুর এলাকায় একটি সিএসজি অটোরিক্সা নিয়ে ৪/৫জন যুবক পিকআপটিকে গতিরোধ করে গাড়িতে উঠে ভয়ভীতি দেখিয়ে নিজেদের নিয়ন্ত্রনে নিয়ে নেয়। পরে পিকআপটি যুবকরা চালিয়ে মহাসড়কের পাশ্বের আঞ্চলিক সড়ক তালশহর-বাহাদুপুর সড়কে নিয়ে যাচ্ছিল। এ সময় পিকআপের চালক নাসির মিয়া গাড়ির দরজা দিয়ে লাফিয়ে মাটিতে পড়ে পালিয়ে যায়। আর প্রতিষ্ঠানের ব্যবস্থাপক কামাল আহমেদ গাড়ি থেকে নামতে পারেনি। গাড়ি চালক পালিয়ে গিয়ে বিষয়টি পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে রাতেই গাড়ি ও ব্যবস্থাপকে খোজেঁ বিভিন্ন স্থানে অভিয়ান চালায়।

সকালে বাহাদুপুর-তালশহর সড়কের পাশ্বে দেওয়ান এন্টারপ্রাইজের ব্যবস্থাপক কামাল আহমেদের লাশ দেখতে পায় পুলিশ। পরে লাশ উদ্ধার করে জেলা সদর হাসাপাতালে নিয়ে নিয়ে যায়। বেলা ১১টার দিকে পুলিশ পিকআপটি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের দামচাইল বাজার এলাকা থেকে উদ্ধার করেছে। তবে পিকআপের রক্ষিত কাঠ নিয়ে যায় দুবৃত্ত্বরা।

আশুগঞ্জ থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা বদরুল আলম তালুকদার জানান, এ ঘটনার খরব পেয়ে রাত থেকেই বিভিন্ন স্থানে অভিযান চলছে। নিহতের লাশ উদ্ধার করে জেলা সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। তবে মূল ঘটনাটি উদঘাটনের চেষ্টা চলছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares