Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের হামলায় ছাত্রদলের ২ কর্মী আহত

+100%-

শহরের পূর্ব পাইকপাড়া এলাকায় ছাত্রলীগ নেতাকর্মীদের হামলায় হরতাল সমর্থক ছাত্রদলের দুই কর্মী গুরুতর আহত হয়েছেন।আহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পূর্ব পাইকপাড়া এলাকার ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ইমদাদ আহমেদ সুমন (২৬) ও তার ছোট ভাই কাজল (১৯)।তাদের আশঙ্কাজনক অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাদের ঢাকা মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।  

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, পূর্ব পাইকপাড়া সংলগ্ন মিজান টাওয়ার এলাকায় হরতালের সমর্থনে বিএনপি অংগ সংগঠনের কর্মীরা পিকেটিং করছিল। এসময় ছাত্রলীগের কর্মীরা দেশিয় অস্ত্রসহ একটি একটি মিছিল নিয়ে তাদের ওপর হামলা চালায়। তারা ইমদাদ ও কাজলকে পিটিয়ে গুরুতর আহত করে। তাদের দু’জনের অবস্থা আশঙ্কাজনক।আহত ইমদাদ জানায়, ‘হরতালে সমর্থনে আমরা পিকেটিং করছিলাম। এসময় জেলা ছাত্রলীগের নব নির্বাচিত সভাপতি মাসুম বিল্লা একদল কর্মী নিয়ে আমাদের ওপর হামলা চালায়।  
তারা আমার ছোট ভাই কাজলকে মেরে পুকুরে ফেলে দেয়।’
এদিকে, ইমদাদ ও কাজলের ওপর হামলার ঘটনায় ছাত্রদল ও বিএনপি অংগ সংগঠনের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। শহরে যে কোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা রয়েছে।
এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রব জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়ছে।
শহররে গুরুত্বর্পূণ এলাকায় পুলিশের তৎপরতা বাড়ানো হয়েছে। 






Shares