Main Menu

বড়াইলে চরমোনাই হুজুরের আখেরি মোনাজাতের মধ্যে দিয়ে ৩ দিনের মাহফিল সম্পূর্ন

+100%-

20151214_212614আমিনুল ইসলাম//নবীনগর উপজেলার বড়াইল ইসলামী সমাজ কল্যান যুব সংগঠনের এর উদ্যেগে ৩ দিনের তাফসিরুল কোরআন মাহফিল সোমবার গভীর রাতে বড়াইল ঈদগাহ্ ময়দানে আখেরি মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হয়েছে।গত শনিবার বাদ আছর হইতে আরম্ভ হয়।

উক্ত মাহফিলে জনাব মতিউর রহমান হামিদী সাহেব এর সভাপতিত্তে হাফেজ মোঃআলমগীর এর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন সারা বাংলার আলোরন সৃষ্টি কারি বিশিষ্ট আলেম দ্বীন,আল্লামা হযরত মাওলানা মুফতি সৈয়দ মোঃজিয়াউল করীম সাহেবজাদা ,পীর সাহেব চরমোনাই(রহঃ)।

তিনি বয়ান পেশ করার সাথে সাথে হাজারো মুসল্লি সুবিশাল ঈদগাহ ময়দান কানায় কানায় পূর্ন হয়ে যায়।এ সময় আমিন আমিন ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে পুরো ঈদগাহ ময়দান।১২ মিনিটের আখেরি মোনাজাতে বিশ্ব মুসল্লিম উম্মার সুখ,শান্তি ও সমৃদ্ধি কামনা করা হয়।সেই সঙ্গে দেশের বর্তমান পরিস্তিথি জন্যও দোয়া করা হয়।

আখেরি মোনাজাতে ঐতিহ্যবাহী বড়াইল ঈদগাহ ময়দান ও স্কুল মাঠসহ আশেপাশে প্রায় ৮ হাজার ধর্মপ্রান মুসল্লি অংশ নেয়।এছাড়াও এ মাহফিলে দেশের বিশিষ্ট ওলামায়ে কেরামগন ওয়াজ পেশ করেন।এই প্রথম হুজুরের আগমন হয় বড়াইল গ্রামে আর এটিই সর্ববৃহৎ মুসল্লিম সমাগন।






Shares