Main Menu

বাঞ্ছারামপুরে ভূয়া চিকিৎসক দম্পতি গ্রেপ্তার ॥ ১ বছরের কারাদন্ড

+100%-

প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ভুয়া চিকিৎসক দম্পতিকে ১ গ্রেপ্তার করে ১ বছরের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রথম শ্রেণীর নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ.টি.এম কাউছার হোসেনের নেতৃত্বে ভ্রাম্যামান আদালত উপজেলা সদরের বাঞ্ছারামপুর ইসলামী হাসপাতালে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করে ১ বছরের কারাদন্ড প্রদান করেন। গ্রেপ্তারকৃত চিকিৎসক দম্পতি হলেন, কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার চান্দপুর গ্রামের কাউছার আহাম্মেদ-(৩৫) ও তার স্ত্রী ইসরাত জাহান-(২৭)।
উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, এই চিকিৎসক দম্পতি গত ৬ মাস ধরে নিজেদেরকে এম.বি.বি.এস পরিচয় দিয়ে বাঞ্ছারামপুর ইসলামী হাসপাতালে চিকিৎসা দিয়ে আসছিলেন। গতকাল সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রথম শ্রেণীর নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ টি এম কাউছার হোসেন অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করেন। পরে ভ্রাম্যমান আদালত চিকিৎসক দম্পতিকে ১বছরের  বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। ভ্রাম্যমান আদালতে চিকিৎসক দম্পতি ভুয়া সনদপত্র ব্যবহারের কথা স্বীকার করেছেন।
এ ব্যাপারে বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলাউদ্দিন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার হওয়া চিকিৎসক দম্পতি ভুয়া সনদ ও সনদপত্র ব্যবহারের কথা স্বীকার করেছেন। তিনি বলেন ভূয়া সনদপত্র ব্যবহারের দায়ে  তাদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা হয়েছে।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রথম শ্রেণীর নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ টি এম কাউছার বলেন, ভুয়া সনদ দিয়ে চিকিৎসা সেবা দেওয়ার দায়ে ওই দম্পতিকে  ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares