Main Menu

‘ব্রাহ্মণবাড়িয়ায় ফ্যাশন প্যারেড করেছেন খালেদা’

+100%-


ডেস্ক টোয়েন্টি ফোর ডট কম : ব্রাহ্মণবাড়িয়ায় টর্নেডোতে ক্ষতিগ্রস্তদের ত্রাণ বিতরণের নামে খালেদা জিয়া ফ্যাশন প্যারেড করেছেন বলে দাবি করেছে আওয়ামী লীগ।

রোববার বিকেলে রাজধানীর ধানমণ্ডির আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দলটির পক্ষে ব্রাহ্মণবাড়িয়ার সংসদ সদস্য র.আ.ম উবাইদুল মুক্তাদির চৌধুরী এ দাবি করেন।

মুক্তাদির চৌধুরী বলেন, “খালেদা জিয়াকে ত্রাণ কাজে সংবর্ধনা জানাতে আমাদের পুরোপুরি প্রস্তুতি ছিলো। কিন্তু সংবর্ধনা জানানোর সে সুযোগ তারা দেননি। দুর্দশাগ্রস্ত মানুষদের নিয়ে খালেদা জিয়া এমন উপহাস করতে পারেন, এটা আমার জানা ছিল না। ত্রাণ বিতরণ কার্যক্রমকে তিনি রাজনীতিকরণ করেছেন। সেখানে তিনি বিভিন্ন ধরনের রাজনৈতিক বক্তব্য দিয়েছেন।”

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক স্থানীয় সরকার প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক এমপি, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ফরিদুন নাহার লাইলী, উপ-দফতর সম্পাদক মৃনাল কান্তি দাশ, কেন্দ্রীয় নেতা আমিনুল ইসলাম আমিন, এনামুল হক শামীম ও সুজিত রায় নন্দী প্রমুখ।।

মুক্তাদির আরো বলেন, “জনগণ পর্যাপ্ত সাহায্য পাচ্ছে না এবং তাদের ত্রাণ দেওয়া হচ্ছে না বলে খালেদা জিয়ার দেওয়া বক্তব্য সম্পূর্ণ মিথ্যাচার।”

মানুষ পর্যাপ্ত ত্রাণ সুবিধা পাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, “খালেদা জিয়ার সাহায্য বরং অপর্যাপ্ত। তার ৩৫টি পরিবারকে সাহায্য করার কথা ছিল। কিন্তু তিনি সাহায্য করেছেন মাত্র ৭টি পরিবারকে। অথচ দুই/আড়াইশ’ গাড়ি ও মোটরসাইকেল বহর নিয়ে ত্রাণ বিতরণ করতে গিয়েছেলেন।”

সংবাদ সম্মেলনে সরকারের পক্ষ থেকে বিভিন্ন ত্রাণ বিতরণের কথা উল্লেখ করে তিনি বলেন, “৭৯৯টি তাবু, আড়াই হাজার বান্ডিল টিন, প্রতি পরিবারকে ৩০ কেজি করে চাল, ২৬ লাখ ২৪ হাজার নগদ টাকা সরকারিভাবে বিতরণ করা হয়েছে। এছাড়া বেসরকারিভাবেও নগদ ৭৪ লাখ ৪৬ হাজার টাকা বিতরণ করা হয়েছে।”

সূত্র : নিউজ এজেন্সি বাংলানিউজ






Shares