Main Menu

নবীনগরে এক বুদ্ধি প্রতিবন্ধী বৃদ্ধের কোটি টাকার সম্পত্তি কৌশলে হাতিয়ে নেয়ার অপচেষ্টা

+100%-

ডেস্ক ২৪:: নবীনগরে  এক বুদ্ধি প্রতিবন্ধী বৃদ্ধের কোটি টাকার সম্পত্তি কৌশলে হাতিয়ে নেয়ার  পায়তাঁরা চলছে বলে গত সোমবার রাতে নবীনগর প্রেসক্লাবে এক সাংবাদিক  সম্মেলনে অভিযোগ করা হয়েছে।


সাংবাদিক সম্মেলনে জানানো হয়,নবীনগর পৌর এলাকার আলীয়াবাদ গ্রামের পাঁচ কণ্যা,দুই পুত্রের জনক বুদ্ধি প্রতিবন্ধী  নূরুল আমিন বছর দুয়েক পূর্বে তার দুই ছেলের নামে বসত বাড়ির ১০ শতক জায়গা ও নবীনগর বাজারের একটি দোকান উইল করে দেন । দানকৃত সম্পত্তির মূল্যকোটি টাকার বেশি । এদিকে উইলটি বাতিল করে ভাবিষ্যতে নিজেরা সম্পত্তি কুক্ষিগত করার অসৎ উদ্দেশ্যে একটি কুচক্রী মহল ফন্দি আটে । এ উদ্দেশ্যে সম্প্রতি তারা অত্যন্ত গোপনে কৌশলে ষ্ট্যাম্প কাগজে নূরুল আমিনের টিপ স্বাক্ষর নেয়। বিষয়টি জানাজানি হলে নূরুল আমিনের স্ত্রী রহিমা খাতুন বাদী হয়ে দলিল লেখক নূরুল ইসলাম ও ভাসুর পুত্র এমদাদুল  বারীকে বিবাদী করে গত ২৪ ফেব্রুয়ারি আদালতে ষ্টাম্প কাগজ উদ্ধারের জন্য মামলা দায়ের করে। পরবর্তী সময় এমদাদুল বারী ও আদালতে ১৪৪ ধারায় মামলা দায়ের করে নূরুল আমিন , তার স্ত্রী,একমেয়ে ও মেয়ে জামাইয়ের বিরুদ্ধে ।
সংবাদ সম্মেলনে বৃদ্ধ অসুস্থ বুদ্ধি প্রতিবন্ধী নূরুল আমিন ও স্ত্রী রহিমা খাতুন কান্নাজড়িত কন্ঠে বলেন , বর্তমানে বিবাদীপক্ষ  মামলা তুলে নেয়ার জন্য বিভিন্ন ভাবে তাদের ভয়ভীতি দেখিয়ে চাপ সৃষ্টি করছে ।






Shares