Main Menu

নবীনগরে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ ধাওয়া-পাল্টা ধাওয়া

+100%-

fsনবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি:- ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ এ আর এম উচ্চ বিদ্যালয় মাঠের গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর সেমিফাইনাল খেলা স্থগিত করা হয়েছে। জানাযায়,গতকাল সোমবার বাড্ডা একাদশ বনাম থোল্লাকান্দি একাদশের মধ্যকার খেলা বিকাল চারটা শুরু হলে প্রথম গোল হজম করেন থোল্লাকান্দি ফুটবল একাদশ দ্বিতীয় গোল হজম করেন বাড্ডা ফুটবল একাদশ আপত্তি বাজে দ্বিতীয় গোল নিয়ে বাড্ডা ফুটবল একাদশের দাবী করেন গোলটি অফসাইটে হয়েছে। খেলা নির্ধারিত সময়ে দু দলের টিম ম্যানাজার ও গন্যমান্য ব্যাক্তি বর্গ এ বিষয়ে কোন সুরাহা না হওয়ার এ কারণে খেলা স্থগিত ঘোষণা করা হয়।

এ বিষয়ে পরবর্তি সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হবে বলে মাইকে ঘোষণা করা হয়। এ সময় অন্যদিকে মাঠের পশ্চিম পাশের স্কুল ভবনের ছাদে চেয়ারে বসাকে কেন্দ্র করে বাড়াইল ও ধরাভাঙ্গা গ্রামের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধেঁ এতে ধাওয়া-পালটা ধাওয়া ঘটনা ঘটে রাস্তায় এক ঘন্টা গাড়ী চলাচলে বিঘ্ন ঘটে এসময় আতংকে সলিমগঞ্জ বাজারের দোকান পাট বন্ধ হয়ে যায় এতে ছুটা ছুটি করতে গিয়ে আহত হয় ৫০/৬০ জন গুরুতর আহত বাড়াইল গ্রামের মো:হাবিব কে দ্রুত স্পীড যোগে নরসিংদী পাঠানো হয়েছে।

সলিমগঞ্জ পুলিশ ক্যাম্প ইনচার্জ এস আই মো.গোলাম মোস্তফার নেতৃত্বে ক্যাম্প পুলিশ লাঠি চার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে সলিমগঞ্জ বাজার ও আশপাশের এলাকায় আইনশৃংখলা রক্ষার্থে সতর্ক অবস্থানে পুলিশ।






Shares