Main Menu

হেফাজত কারো হাতিয়ার নয়: শফী

+100%-
আ.ন.ম.শাহপরান মিঠু, রিয়াদ থেকে: হেফাজতে ইসলাম কোন দলকে ক্ষমতায় বসানো বা নামানোর হাতিয়ার নয়। নাস্তিকদের মদদপুষ্ট সরকার এবং তাদের দোসরা হেফাজত ইসলামকে বিভিন্ন প্রক্রিয়ায় রঙ্ লাগাতে চায়।

তারা আল্লাহকে দেখা যায় না বলে বিশ্বাস করতে চায় না । তাদের প্রতি প্রশ্ন করুন তোমরা কি তোমাদের দেহে লুকায়িত রুহুকে দেখতে পাও ! নাক থেকে চোখ, গালের দূরত্ব কতদূর কিন্তু তুমি কি তা দেখ ! দেখ না। যদি তাহাই হয় তাহলে আল্লাহকে দেখবে কিভাবে।

ইসলাম প্রিয় মানুষ অবশ্যই অদৃশ্য আল্লাহকে বিশ্বাস করে। যাদের মধ্যে বিন্দু মাত্র ইসলামের আলো আছে তারা তা সমর্থন করবেন| হেফাজতে ইসলাম রিয়াদ শাখার উদ্যোগে আয়োজিত বিশিষ্ট নাগরিকদের সংবর্ধনায় আল্লামা আহমেদ শফী এ কথা বলেন ।

তিনি সাংবাদিকদের ফটো তুলতে দেননি। ফটো তুলতে গেলে তিনি হারাম, হারাম, হারাম বলেন। তিনি প্রজন্ম চত্বর নিয়ে কড়া সমালোচনা করে বলেন, সরকার শাহাবাগে নারী পুরুষদেরকে অবাদে মেলামেশা কারতে দিয়ে ইসলাম বিরোধী কাজ করেছে।

আহমেদ শফী বলেন, হেফাজতে ইসলাম কোন রাজনৈতিক দল নয়। হেফাজতে ইসলাম কোন দলকে ক্ষমতায় বসাতে কিংবা নামাতে গঠিত হয়নি।

রিয়াদে হারার কোকোপাম রেস্টুরেন্টে শনিবার দুপুর ২ টায় মাওলানা মনির হোসেনের পবিত্র কোরআন তেলাওয়াতে মাধ্যমে সূচনা হয় সংবর্ধনা ইফতার ও দোয়া মাহফিলের ।
সভাপতিত্ব করেন, মাওলানা হেলালউদ্দীন, আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক কেন্দ্রীয় কমিটি ও সভাপতি সৌদি আরব শাখা, হেফাজতে ইসলাম বাংলাদেশ।
অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন, মাওলানা কেফায়েত উল্লাহ । প্রধান অতিথির বক্তাব্যে হেফাজতে ইসলামের আমীর আল্লামা আহমেদ শফী আরও বলেন, যারা ইসলামের হেফাজতে প্রাণ দিয়েছেন, তারা অবশ্যই শহীদি মর্যাদা পাবেন এতে কোন সন্দেহ নেই ।

বিশেষ অতিথি ছিলেন, মাওলানা হোসেন হাবীবুর রহমান, সভাপতি, খেলাফত মজলিস বাংলাদেশ, রিয়াদ শাখা ।

প্রধান বক্তা ছিলেন, মাওলানা মিজানুর রহমান আহাদী, সাধারণ সম্পাদক, খেলাফত মজলিস বাংলাদেশ, রিয়াদ শাখা, মাওলানা রেজাউল করীম। মাওলানা আব্দুস সালাম, সভাপতি, রিয়াদ (উঃ), হেফাজতে ইসলাম বাংলাদেশ।হাফেজ মাওলানা নেয়ামত উল্লাহ, মাওলানা আবুল হোসেন, মাওলানা ফারুক আহমেদ, হাফেজ মাওলানা জাকারিয়া, হাফেজ মোবারক, মাওলানা আমীর হোসেন, মাওলানা রেদোয়ান, মাওলানা আহমদ কবীর, মাওলানা মোহাঃ আলী মিল্লাত, মাওলানা আনোয়ার হোসেন, মাওলানা ফোরকান আহমেদ, হাফেজ মাওলানা আব্দুল আলীম, মাওলানা হারুন,  মাওলানা আব্দুস শকুর, মুফতি আঃ হান্নান প্রমূখ ।
বক্তারা হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা আহমেদ শফী ঘোষিত ১৩ দফার ব্যাখ্যা দেন । তারা বলেন এটি কোন রাষ্ট্র ক্ষমতায় যাওয়ার দাবি দাওয়া নয় ।
সংবর্ধনায় উপস্হিত ছিলেন, বিএনপি, জামায়াত, খেলাফত মজলিসসহ হেফাজতে ইসলামের অনুসারীরা।
সংবর্ধনা শেষে আহতদের রোগমুক্তি, নিহতদের শহীদি মর্যাদা এবং দেশ জাতীর কল্যাণ কামনায় দোয়া পরিচালনা করেন শাইখুল ইসলাম আল্লামা আহমেদ শফী ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares