Main Menu

সরাইলে শিক্ষক লাঞ্ছিত :: গ্রেপ্তারের দাবীতে শিক্ষকদের মিছিল, ২৪ ঘন্টার আল্টিমেটাম

+100%-

সরাইল  প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে কর্মসৃজন প্রকল্পের কাজের অনিয়মের জন্য প্রতিবাদ করায় দুবাজাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  এক স্কুল শিক্ষককে লাঞ্চিতকারী ইউপি সদস্য সৈয়দ আলী ও তার লোকজন গ্রেপ্তারের দাবীতে উপজেলার সকল শিক্ষকরা মিছিল করেছে। গত সোমবার বেলা ২টায় উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নেতৃত্বে হয়েছে এ  মিছিল।
শিক্ষক মোঃ নুরুল ইসলাম, উত্তম ঘোষ, আল-এমরান, দেওয়ান রওশন আরা লাকি ও কাউছার মোল্লার নেতৃত্বে দেড় শতাধিক শিক্ষকের অংশ গ্রহনে একটি মিছিল বের হয়। মিছিলটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সরাইল থানায়  যায়। শিক্ষক নেতৃবৃন্দ থানার অফিসার ইনচাজ (ওসির্) মোঃ আলী আরশাদের সাথে সাক্ষাত করেন। তারা আগামী ২৪ ঘন্টার মধ্যে বিদ্যালয়ে প্রবেশ করে শিক্ষকের উপর হামলাকারী ইউপি সদস্য ও মামলার প্রধান আসামী সৈয়দ আলী সহ সকলকে গ্রেপ্তারের জোর দাবী জানিয়েছেন। ওসি আসামীদের গ্রেপ্তার ও এক সপ্তাহের মধ্যে এ মামলার অভিযোগ পত্র আদালতে প্রেরন করার আশ্বাস দিয়েছেন।
প্রসঙ্গত: গত ২৬ মে সকাল সাড়ে ৯টার দিকে ইউপি সদস্য মোঃ সৈয়দ আলীর নেতৃত্বে কয়েকজন লোক বিদ্যালয়ে প্রবেশ করেন। তারা সকল শিক্ষার্থীকে ছবি তোলার কথা বলে ডেকে জড়ো করেন। পরে শিক্ষার্থীদের সামনে প্রধান শিক্ষক সিরাজুল ইসলামকে পিটিয়ে লাঞ্ছিত করেন। এক পর্যায়ে তাকে জুতাপোটাও করা হয়েছে। পরে প্রধান শিক্ষক বাদী হয়ে ইউপি সদস্য সৈয়দ আলীকে প্রধান আসামী করে পাঁচ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৭-৮ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন। ঘটনার এক সপ্তাহ পেরিয়ে গেলেও পুলিশ এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি।






Shares