Main Menu

এসএসসি পরিক্ষা কেন্দ্র পরিদর্শন করেছেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচলক

+100%-

ডেস্ক ২৪::মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচলক প্রফেসর ফাহিমা খাতুন বলেছেন হরতাল অবরোধ চলাকালে যেভাবে এসএসসি পরিক্ষা নেয়া হচ্ছে আগামী ১৩ মার্চ পরিক্ষা শেষ হবে। এ অবস্থা চলমান থাকলে আসন্ন এইচএসসি পরিক্ষাও সেই পক্রিয়ায় নেয়া হবে। এবছর ১৩ লাখ এইচএসসি পরিক্ষার্থীর অংশ গ্রহন করবে। ইতো মধ্যে এইচএসসি পরিক্ষার জন্যে সকল প্রস্তুতি নেয়া হয়েছে। এসএসসি পরিক্ষা সময় মতো শেষ হচ্ছে। আসন্ন এইচএসসি পরিক্ষাও সময় মতো শেষ হবে বলে জানান তিনি।
তিনি গতকাল শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়া গভ:মডেল গালর্স বালিকা উচ্চ বিদ্যালয় এবং নিয়াজ মুহাম্মদ উচ্চ বিদ্যালয় এসএসসি পরিক্ষা কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
এ সময় তার সাথে ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ড.মুহাম্মদ মোশাররফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার সহ জেলা শিক্ষা অধিদপ্তরের উর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ।






Shares