Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভার বাজেট ঘোষণা

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা উপজেলা প্রতিনিধি ::ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভার ২০১৫-১৬ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। ২৫ জুন বৃহস্পতিবার বিকালে পৌর সম্মেলন কক্ষে  এক সংবাদ সম্মেলনে পৌর মেয়র মুহাম্মদ ইলিয়াস প্রস্তাবিত এই বাজেট ঘোষণা করেন।
২০১৫-১৬ অর্থবছরের প্রস্তাবিত বাজেট আয় ধরা হয়েছে ৪কোটি ১৬লাখ ৪১ হাজার ৬শত ৯৪ টাকা এবং ব্যয় ধরা হয়েছে ৩ কোটি ৭৩ লাখ ৩২ হাজার ২ শত ৭৩ টাকা।
সমাপনীস্থিতি ১কোটি ১৪লাখ ১৬ হাজার ৬শত ৯৪ টাকা বাজেট ঘোষণার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেয়র মুহাম্মদ ইলিয়াস বলেন, কসবাবাসীকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে আমার সব ধরণের চেষ্টা অব্যাহত থাকবে। চলতি বাজেটে গুরুত্ব বিবেচনা করে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের বরাদ্দ ঠিক করা হয়েছে।
এই সময় কসবা পৌর সচিব আয়েশা খাতুন, পৌর প্রকৌশলী কামরুল হাসান,কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী,সাধারণ সম্পাদক মোবারক হোসেন চৌধুরী নাছির এবং কসবা প্রেসক্লাব সভাপতি মোঃ সোলেমান খান,সাধারণ সম্পাদক আবুল খায়ের স্বপনসহ পৌর কাউন্সিলর জসীম উদ্দিন আহাম্মেদ,কামাল সরকার,জাহাঙ্গীর আলম,মহিলা কাউন্সিলর রীনা বেগম প্রমুখ উপস্থিতি ছিলেন।  






Shares