Main Menu

কসবা আওয়ামী যুবলীগের সম্মেলন ১১বছর পর, পক্ষে বিপক্ষে লবিং গ্রুপিং ১০ প্রার্থীর দৌড় ঝাপ

+100%-

কসবা প্রতিনিধি(ব্রাহ্মণবাড়িয়া) ঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগ কসবা উপজেলা শাখা কমিটি গঠনের দীর্ঘ দিন সম্মেলন না হওয়ার ফলে সাংগঠনিক তৎপরতা জিমিয়ে পড়েছে বলে যুবলীগ নেতাকর্মীরা অভিমত প্রকাশ করেছে। আগামী ১০সেপ্টেম্বরের মধ্যে কাউন্সিলর তালিকা প্রন্নয়ন আর ২১ সেপ্টেম্বর ২০১৩ইং রোজ শনিবার  কসবা উপজেলা যুবলীগের সম্মেলনের সংবাদ পাওয়া যায়।
কসবা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক বর্তমানে যুবলীগের সভাপতি প্রার্থী এম এ আজিজ ও কসবা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক বর্তমানে যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী সফিকুল ইসলাম সহ স্থানীয় নেতাদের দাবী রাজনৈতিক অঙ্গনে সম্মেলন ছাড়া নতুন নেতৃত্বের বিকল্প নেই। আর সম্মেলন ব্যাতি রেখে রুমে বসে মুখ চিনে কমিটি গঠনের অর্থ হচ্ছে  মাঠ পর্যায়ের ত্যাগি নেতাদের অবমূল্যায় মাধ্যমে সংগঠনকে অধিক গতিশীল না করা । এই দিকে দীর্ঘ প্রায় ১১ বছর পর কসবা উপজেলা যুবলীগ সম্মেলন হচ্ছে জেনে যুবলীগের নেতাকর্মীদের ব্যাপক উৎসহ ও তৎপরতা পরিলতি হচ্ছে।
সম্ভাব্য প্রার্থীরা কাউৃন্সিলদের কাছে দিচ্ছে দৌড় ঝাপ।বিগত দিনের কমিটির কতিপয় নেতা চাচ্ছে সম্মেলন বিহিীন কমিটি গঠন করার চেষ্টা আর দলের ত্যাগি নেতা-মাঠ পর্যায়ের কর্মীরা  চাচ্ছেন সম্মেলনের মাধ্যমে নেতা নির্বাচিত করা। এই নিয়ে চলছে দলীয় ভাবে লবিং আর গ্রুপিং।                                                                                               গত মঙ্গলবার বিকালে কসবা উপজেলা প্রেসক্লাবের কাছে পাঠানো পত্রের তথ্য সূত্রে জানা যায় যে, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীযুবলীগের সভাপতি এডঃমাহবুবুল আলম খোকন ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌসের যৌথ স্বারে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব এড.শাহ আলমের মতামতের ভিওিতে  আগামী ২১ সেপ্টেম্বর ২০১৩ইংরোজ শনিবার  কসবা উপজেলা যুবলীগের সম্মেলন নিধারণ করে গত ২১ আগষ্ট ২০১৩ইং সভাপতি/সাধারণ সম্পাদক কসবা উপজেলা যুবলীগকে পত্র দিয়েছেন। পত্রে আরোও বলেন সম্মেলনকে সফল করতে আগামী ১০ সেপ্টেম্বরের মধ্যে কাউন্সিলর তালিকা জেলা কমিটির নিকট প্রেরণ করার জন্য অনুরোধ করেছেন। চলমান কসবা উপজেলা যুবলীগের সম্মেলনে  সম্ভাব্য সভাপতি পদে এম এ আজিজ,আবু জাহের,এইচ এম মানিক, সহ মোট ৫ জন ও সম্ভাব্য সাধারণ সম্পাদক পদে সফিকুল ইসলাম, তারেক মাহামুদ সহ,মোটা ৫জন প্রার্থী রয়েছে বলে  বিশেষ সূত্রটি জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares