Main Menu

কসবায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ২০

+100%-

প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় সরকারি প্রকল্পের কাজকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে নারীসহ ২০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার কুটি ইউনিয়নের বিলঘর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
আহতদের মধ্যে মো. আনোয়ারুল ইসলাম ভূইয়া (৪৫), মো. দেলোয়ার হোসেন (২৩), মো: সোহেল রানা (২৫), ফারুক মিয়া (৩৫), আমেনা খাতুন (৩৪) ও নাসির মিয়া (৫১) কে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহত ইমরান (১৮), পেরু মিয়া (৪০), মাসুক মিয়া (২০) মিয়াসহ অন্যান্যরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নেন।
অভিযোগ ও পুলিশ সূত্রে জানা গেছে, এলজিএসপি প্রকল্পের কাজ নিয়ে ইউপি সদস্য মো: রফিকুল ইসলাম ভূইয়া ও আওয়ামীলীগ কর্মী মাজেদুল ইসলাম মাজেদের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। ইউপি সদসস্যের অভিযোগ মাজেদুল ইসলাম কোনো কাজ না করেই ৭০ হাজার টাকা হাতিয়ে নেয়। অন্যদিকে মাজেদুল অভিযোগ করেন ওই ইউপি সদস্য তার বিরুদ্ধে মিথ্যা রটনা ছড়িয়েছে। এরই জের ধরে মাজেদুলের লোকজন রফিকুল ইসলামের লোকজনের উপর হামলা চালায়। পরে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।
কসবা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বদরুল আলম তালুকদার জানান, এ ঘটনায় রফিকুল ইসলামের বড় ভাই মজিবুর রহমান ভূইয়া বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। পূর্ব বিরোধের জের ধরেই এ সংঘর্ষ হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares