Main Menu

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অভিযানে হুইস্কি, গাঁজা এবং সিএনজিসহ আসামী আটক

+100%-

bgb25416

ডেস্ক ২৪::২৫ এপ্রিল ২০১৬ তারিখ ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, সরাইল কর্তৃক দিনভর চোরাচালান প্রতিরোধ অভিযান পরিচালনা করে ২৩৯ বোতল হুইস্কি, ২৫ কেজি গাঁজা এবং ০২টি সিএনজিসহ ০৩ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

২৫ এপ্রিল ২০১৬ তারিখ বিকার ৫টায় গংগাসাগর বিশেষ ক্যাম্পের হাবিলদার মোঃ মোশারফ এর নেতৃত্বে কসবা উপজেলার চন্ডিদার বাজার সীমান্ত এলাকায় অভিযান পরিচালনা করে ০৫ কেজি গাঁজাসহ ০১ (এক) টি সিএনজি ও ০২ (দুই) জন আসামী আটক করেছে বিজিবি জওয়ানেরা। আটককৃত আসামীর নাম ও ঠিকানা- (০১) মোছাঃ শরিফা আক্তার (৩০), পিতা- মৃত রমজান আলী, গ্রাম-ষোলগর, ডাকঘর- কর্ণেল বাজার থানা- আখাউাড়া, জেলা- ব্রাহ্মণবাড়িয়া। (২) মোঃ মাহফুজ মিয়া(৪০) (সিএনজি চালক), পিতা-মৃত ঝড়– মিয়া, গ্রাম ও পোষ্ট- বিষনউড়ি, থানা- কসবা, জেলা- ব্রাহ্মণবাড়িয়া।

ধৃত আসামীদয়ের মধ্যে মোছাঃ শরিফা আক্তারকে মাদক বহনের দায়ে ভ্রাম্যমাণ আদালত কর্তৃক ০৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ড শাস্তি প্রদান করা হয়েছে এবং অপর জনকে বেকসুর খালাস প্রদান করা হয়। অপর দিকে পৃথক একটি অভিযানে আলীনগর সীমান্ত ফাঁড়ীর নায়েব সুবেদার মোঃ সাইফুল ইসলাম ১২২ বোতল হুইস্কি এবং সিএনজিসহ মোঃ রনি খন্দকার, পিতা- মৃত শানু খন্দকার, গ্রাম-সৈয়দ ঢোলা, পোষ্টও থানা সরাইল, জেলা- ব্রাহ্মণবাড়িয়াকে আটক করে। রনি খন্দকারকে মাদক বহনের দায়ে মামলা দায়েরসহ বিজয়নগর থানায় সোপর্দ করা হইয়াছে।

অপরদিকে কসবা সীমান্ত ফাঁড়ীর নায়েক গৌতম কান্তি রায় এর নেতৃত্বে কসবা উপজেলার গংগানগর সীমান্ত এলাকা থেকে ১১৭ বোতল হুইস্কি এবং ২০ কেজি গাঁজা আটক করেছে বিজিবি সদস্যরা।

এ ব্যাপারে ১২ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল শেখ ফরহাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।






Shares