Main Menu

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অভিযান:: ১০৭ বোতল হুইস্কি, ৫০ বোতল ফেনসিডিল এবং ০১ কেজি গাঁজা আটক

+100%-

05-12-15ডেস্ক ২৪::০৫ ডিসেম্বর ২০১৫ তারিখ ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন কর্তৃক ব্রাহ্মণবাড়িয়া সীমান্ত এলাকার বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১০৭ বোতল হুইস্কি, ৫০ বোতল ফেনসিডিল এবং ০১ কেজি ভারতীয় গাঁজা আটক করা হয়।

অদ্য ০৫ ডিসেম্বর ২০১৫ তারিখ কসবা উপজেলার রাউতখোলা সীমান্ত এলাকায় ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের মঈনপুর বিওপি’র টহল দল কর্তৃক নিয়মিত চোরাচালান নিরোধ অভিযান পরিচালনা করে ৮৩ বোতল হুইস্কি আটক করে। এছাড়াও একই উপজেলার গোষাইপুর সীমান্ত এলাকা হতে কাজিয়াতলী বিওপি’র টহল দল কর্তৃক ২৪ বোতল হুইস্কি জব্দ করা ছাড়াও বিজয়নগর উপজেলার আমুদাবাদ সীমান্ত এলাকা হতে আলীনগর বিওপি’র টহল দল কর্তৃক ০১ কেজি ভারতীয় গাঁজা আটক করা হয়েছে। অপরদিকে ফকিরমোড়া বিওপি’র দায়িত্বপূর্ণ আখাউড়া উপজেলার নুরপুর সীমান্ত এলাকা হতে হাবিলদার মোঃ আব্দুল মালেক এর নেতৃত্বে নিয়মিত অভিযান পরিচালনা করে ৫০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে।

এ ব্যাপারে ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ নজরুল ইসলাম সাথে যোগাযোগ করা হলে তিনি বিজিবি’র অভিযানে হুইস্কি, ফেনসিডিল এবং ভারতীয় গাঁজা আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।






Shares