Main Menu

বিএনপিপেছনর দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়……. আইনমন্ত্রী

+100%-

কসবা প্রতিনিধি \:: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি বলেন, বিএনপি নির্বাচনে আসতে চায়না । তারা চায় কেউ যেন তাদের পেছনের দরজা ক্ষমতা বসিয়ে দিয়ে যায়। শুক্রবার (২১ জুলাই) দুপুরে উপজেলার খাড়েরা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
এসময় মন্ত্রী আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে এই সরকারের অধীনে নির্বাচন কমিশনের দায়িত্বে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। কেয়ারটেকার গভমেন্ট আর হবেনা। বাংলাদেশের সুপ্রীম কোর্ট রায় দিয়ে বলেছেন কেয়ারটেকার গভমেন্ট অবৈধ। বাংলাদেশের জাতীয় সংসদ আইন পাশ করে সংবিধান থেকে সেটা বের করে দিয়েছে। আর সেখানে ফিরে যাওয়া যাবেনা। আর ফিরে যাওয়া হবেনা।

আইনমন্ত্রী আরও বলেন. বিএনপি চেষ্টা করছে যাতে বাংলাদেশ একটা ব্যর্থ রাষ্ট্রে পরিণত হয়। তারা চেষ্ট্রা করছে বাংলাদেশের গ্যাস বিক্রি করে দেয়ার জন্য। তারা চেষ্টা করছে জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য। আমরা ২১ আগষ্ট ২০০৪ ভুলে যাই নাই। আমরা ভ’লে যাই নাই তারা যে ষড়যন্ত্র করবে। তারা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছিলো।
আইনমন্ত্রী বলেন, আওয়ামী লীগ একটি ঐতিহ্যবাহী রাজনৈতিক দল। এর শেকড় অনেক গভীরে। ইতিহাসের প্রতিটি বাঁকে এই দলের নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আপোষহীন ছিলেন। কখনো পাকিস্তানীদের সাথে আপোষ করেননি। তাঁর বলিষ্ট নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে। এখন তাঁরই সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রপ্রধান। তিনিও কারো অন্যায় আবদারের কাছে মাথা নত করেননি এবং করবেনও না। তাঁর বলিষ্ট নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রেলগাড়িতে।

বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভ’ইয়া জীবন, কসবা পৌরমেয়র গোলাম হাক্কানী, উপজেলা আওয়ামী সাবেক সাধারন সম্পাদক কাজী মোঃ আজহারুল ইসলাম, জেলা পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবদুল আজিজ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মনির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, সাবেক পৌরমেয়র এমরান উদ্দিন জুয়েল ও খাড়েরা ইউপি চেয়ারম্যান মোঃ মনিরুľামান মনির প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন খাড়েরা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক মীর হেলাল উদ্দিন। পরে বিকেলে মন্ত্রী উপজেলা প্রশাসনের বিভিন্ন কার্যক্রমের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং তেতৈয়া ফুলতলী গ্রামবাসীর উদ্যোগে মরহুম এডভোকেট সিরাজুল হক বাচ্চু মিয়া স্মৃতি মোটর সাইকেল ফুটবল টুর্ণামেন্ট’র ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরন করেন।






Shares