Main Menu

কসবায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত

+100%-

dhali35161প্রতিনিধি : ব্রাহ্মণবাাড়িযার কসবায় (৩মে) মঙ্গলবার দুপুরে পৌর শহরের পুরাতন বাজারের স্বাধীনতা চত্ত্বরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কসবা শাখার উদ্যোগে ১৪ দফা দাবী আদায়ে সভা সমাবেশ ও মিছিল হয়েছে।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কসবা শাখার সভাপতি মোবারক হোসেন চৌধুরী নাছিরের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন; কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি ও মোহনা টিভি প্রতিনিধি খ.ম. হারুনুর রশীদ ঢালী, কসবা উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক মানবজমিন প্রতিনিধি সজল আহাম্মদ খান, দৈনিক প্রথম আলোর প্রতিনিধি সোহরাব হোসেন, দৈনিক মোহনা সংবাদের প্রতিনিধি সাখাওয়াত হোসেন স্বপন আলমগীর হোসেন মানবাধিকার কর্মী,জাহাঙ্গীর আলম মাস্টার,ছাইদুর রহামান সোরাইয়া আক্তার লাকি, শায়েলা রহমান ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কসবা শাখার সাধারণ সম্পাদক মো:রাসেল সরকার প্রমুখ।

dhali3516
কসবা উপজেলা পরিষদ চত্বরে সামনে গিয়ে সমাবেশ শেষে সারাদেশে পেশাদার সাংবাদিকদের তালিকা প্রণয়ন,সাংবাদিক নিয়োগ নীতিমালা ও সাংবাদিক নির্যাতন বন্ধে যুগোপযোগি আইন প্রণয়নেদাবীতে কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আরিফুল ইসলামের কাছে একটি স্বারক লিপি পেশ করেন।






Shares